বাংলাদেশ , মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১

এসআই কোহিনুরের ডেঙ্গু আক্রান্ত হয়ে মৃত্যু

লেখক : Administrator | প্রকাশ: ২০১৯-০৭-৩১ ০৬:৩২:৫৮

রাজধানীতে ডেঙ্গু আক্রান্ত হয়ে কোহিনুর আক্তার নীলা নামে এক পুলিশের উপপরিদর্শক (এসআই) মারা গেছেন। নীলা মোহাম্মদপুর সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন।

মঙ্গলবার (৩০ জুলাই) দিবাগত রাত ২টার দিকে তার মৃত্যু হয়।

ডেঙ্গু আক্রান্ত হলে কোহিনুরকে (৩৩) প্রথমে রাজারবাগ পুলিশলাইনস হাসপাতালে ভর্তি করা হয়। এর পর তার অবস্থার অবনতি হলে তাকে মোহাম্মদপুর সিটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় নীলার মৃত্যু হয়।

এসআই কোহিনুরের সর্বশেষ কর্মস্থল ছিল পুলিশের স্পেশাল ব্রাঞ্চে।

মোহাম্মদপুর সিটি হাসপাতাল সূত্রে জানা গেছে, কোহিনুর সিটি হাসপাতালের আইসিইউতে (নিবিড় পরিচর্যা কেন্দ্র) চিকিৎসাধীন ছিলেন। ডেঙ্গু আক্রান্ত কোহিনুরকে গুরুতর অবস্থায় সোমবার (২৯ জুলাই) রাত সাড়ে নয়টার দিকে সিটি হাসপাতালে ভর্তি করা হয়। শুরু থেকেই তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। ক্রমেই তার অবস্থার অবনতি হয়।

মঙ্গলবার (৩১ জুলাই) রাত ২ টার দিকে কোহিনুরকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

জানা গেছে, এসআই কোহিনূরের গ্রামের বাড়ি টাঙ্গাইলে। তার একটি ছেলে সন্তান রয়েছে।

সূত্রমতে, রাজারবাগ পুলিশলাইনসের ব্যারাক, মিরপুরসহ আশপাশের এলাকার বহু পুলিশ সদস্য ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। ডেঙ্গু আক্রান্ত পুলিশের সংখ্যা হাজার ছাড়িয়েছে।

রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল সূত্রে জানা গেছে, রবিবার (২৮ জুলাই) সকাল থেকে বেলা ১টা পর্যন্ত ৯৫ পুলিশ সদস্য ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে এসেছেন। শনিবার আক্রান্ত পুলিশ সদস্যের সংখ্যা ছিল ১০১ জন।

বুধবার (৩১ জুলাই) সকাল সাড়ে ৯টায় রাজারবাগ পুলিশলাইনসে তার জানাজা অনুষ্ঠিত হয়

Print Friendly, PDF & Email