বাংলাদেশ , শুক্রবার, ৭ মে ২০২১

নরসিংদীর সাংবাদিক প্রীতিরঞ্জন সাহার ওপর হামলা।

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০১৯-১২-২৫ ১৩:১৯:১৭

যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও নরসিংদীর প্রবীণ সাংবাদিক প্রীতিরঞ্জন সাহার ওপর হামলার বিচার দাবিতে রায়পুরায় এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলার রহিমাবাদে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবাদ সমাবেশে বক্তারা সাংবাদিক প্রীতিরঞ্জন সাহার ওপর হামলার সঙ্গে জড়িত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচারের দাবি জানান। আগামী এক সপ্তাহের মধ্যে হামলাকারীদের গ্রেফতার করা না হলে পরবর্তীতে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন তারা।

আমিরগঞ্জ ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন খানের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন রায়পুরা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুস সাদেক, নরসিংদী জেলা মুক্তিযোদ্ধা সেক্টরস কমান্ডার ফোরামের সভাপতি আব্দুল মোতালিব পাঠান, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সভাপতি নিবারণ রায়, রায়পুরা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মো. নজরুল ইসলাম, নরসিংদী জেলার সাবেক সহকারী কমান্ডার মো. আরমান মিয়া, ডেপুটি কমান্ডার আব্দুল আজিজ ভূইয়া, নরসিংদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ, সিনিয়র সহ-সভাপতি একে ফজলুল হক, কামরুল হাসান সোহেল, স্থানীয় ইউপি সদস্য শাহ জাহান, বীর মুক্তিযোদ্ধা ইব্রাহিম মোল্লা, বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ, ইউসুফ মিয়া, মো. ইসমাইল হোসেন, মুক্তিযোদ্ধা প্রজন্ম কমান্ডের সভাপতি ওসমান পাঠান, সমাজসেবক শিবু সাহা প্রমখু।

উল্লেখ্য, গত ২০ ডিসেম্বর ঢাকায় অনুষ্ঠিত আওয়ামী লীগের সম্মেলন শেষে রাত দেড়টার দিকে আমিরগঞ্জ স্টেশন থেকে রায়পুরায় নিজ বাড়ি যাওয়ার পথে সাংবাদিক প্রীতিরঞ্জন সাহাকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। এ সময় তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করা হয়। প্রীতিরঞ্জন সাহা দৈনিক সমকালের সাবেক নরসিংদী প্রতিনিধি। বর্তমানে তিনি দৈনিক বর্তমান পত্রিকায় কর্মরত।

Print Friendly, PDF & Email