বাংলাদেশ , শুক্রবার, ৭ মে ২০২১

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে মিরসরাইয়ে আলোচনা সভা

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০১-১০ ১৯:১৯:৩৩

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে মিরসরাইয়ে। শুক্রবার (১০ জানুয়ারি) বিকেলে জোরারগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাইয়ের সাংসদ, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। মিরসরাই উপজেলা প্রশাসনের আয়োজনে এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিনের সভাপতিত্বে এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হুমায়ুন কবির খানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন, মিরসরাই উপজেলা আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী।

ক্ষণগণনা কর্মসূচীতে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, জাতির জনকের জন্মশত বার্ষিকীতে জোরারগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে স্থাপন করা একটি মঞ্চ। যার নাম হবে মুজিব মঞ্চ। উপজেলার বিভিন্ন বড় বড় কর্মসূচী আগামীতে এই মঞ্চে আয়োজন করা যাবে।

ক্ষণগণনা কর্মসূচিতে উপজেলার বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তাবৃন্দ, মুক্তিযোদ্ধা, শিক্ষক শ্রেণীর প্রতিনিধিবৃন্দ, রাজনীতিবিদসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন। অনুষ্ঠানের শুরুতে দেশাত্ববোধক গান পরিবেশন করেন মহাজনহাট ফজলুর রহমান স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা।

Print Friendly, PDF & Email