বাংলাদেশ , বুধবার, ১২ আগস্ট ২০২০

স্বামীকে অবজ্ঞা করার চেষ্টা করলে থাপ্পড় দেওয়া হবে । ”অভিনেত্রী মিথিলা”

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০১-১৪ ০৭:০০:২৩

কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশের মডেল , অভিনেত্রী মিথিলা বিয়ে করেছেন ৬ ডিসেম্বর। বিয়ের পর সুইজারল্যান্ড আর গ্রিসে হানিমুন কাটিয়ে শ্বশুর বাড়িতেও বেড়িয়ে গেছেন সৃজিত। সব মিলিয়ে বেশ ভালোই কাটছে সৃজিত-মিথিলার সময়।

এদিকে তাদের বিয়ের পর থেকেই নানা সমালোচনার মুখে পড়তে হয়েছে মিথিলাকে। বিশেষ করে অনেকেই তুলে এনেছেন হিন্দু ধর্মাবলম্বী সৃজিত প্রসঙ্গ। কোন ধর্মমতে তারা বিয়ে করেছেন এই নিয়েও নানা প্রশ্ন উঠতে থাকে। বিয়ের মাস পেরিয়েছে। এবার সেসব সমালোচনার কড়া জবাব দিয়েছেন মিথিলা।

সম্প্রতি এক টুইট বার্তায় মিথিলা লিখেছেন, ‘আমি কোনও হিন্দু, ভারতীয় কিংবা কোনও পরিচালককে বিয়ে করিনি। আমি তাকেই বিয়ে করেছি; যিনি বুদ্ধিমান ও কোমল হৃদয়ের। তাই, আমি তার সমস্ত পরিচয় নিয়ে গর্বিত। কেউ আমার বিয়ে বা স্বামীকে অবজ্ঞা অথবা অবহেলা করার চেষ্টা করলে তাকে কড়া থাপ্পড় দেওয়া হবে।’

কলকাতার এই নির্মাতার সঙ্গে মিথিলার প্রেম-বিয়ের গুঞ্জন চলছিল অনেকদিন থেকেই। গত বছর তাদের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের সুবাদে। সেখান থেকেই তাদের বন্ধুত্ব ও প্রেম। গত ৬ ডিসেম্বর বিয়ে করেন সৃজিত ও মিথিলা। এর পরপরই মধুচন্দ্রিমায় সুইজারল্যান্ড ও গ্রিসে যান তারা।বিয়ের পর ইনস্টাগ্রামে ‘মি. অ্যান্ড মিসেস রশিদ মুখার্জি’ লিখে নতুন পরিচয় সবার সামনে তুলে ধরেন মিথিলা।

Print Friendly, PDF & Email