বাংলাদেশ , শনিবার, ২৮ মার্চ ২০২০

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্মরা ইমেজ সংকটের মধ্যে যুবলীগের দায়িত্ব নিয়েছি

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০২-১৮ ১৯:২৬:১১

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেন, আমরা একটা ইমেজ সংকটের মধ্যে যুবলীগের দায়িত্ব নিয়েছি। আমাদের কি করতে হবে, সেগুলোর মধ্যে দুই/একটা জিনিস বলতে চাই। যুবলীগকে নিয়ে আমার একটা ভিশন আছে। প্রথমেই আমাদের শৃঙ্খলা আনতে হবে। আমাদের মধ্যে যে ভেদাভেদ বা অর্ন্তদন্দ আছে, এগুলো আমাদের পরিত্যাগ করতে হবে, দলের স্বার্থে।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১০টায় রাজধানীর গুলিস্তানের ২৩, বঙ্গবন্ধু এভিনিউয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে ঢাকা বিভাগ আওতাধীন মহানগর, জেলা ও উপজেলার সভাপতি, সাধারণ সম্পাদক ও দপ্তর সম্পাদকদের নিয়ে ঢাকা বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। সেখানেই এসব কথা বলেন তিনি।

এ সময় যুবলীগ চেয়ারম্যান বলেন, দেশ প্রেম থাকলে দুর্নীতি হয় না। প্রকৃত দেশ প্রেম থাকলে বিভেদ উশৃঙ্খলা এগুলো কিছুই থাকে না। আমাদের যেটা হয়েছে, আমরা শৃঙ্খলা থেকে আস্তে আস্তে সরে গেছি। যে দুর্নীতির দিকে ঝুকে গেছি এটার জন্য আমি কোন ব্যক্তি বা গোষ্ঠীকে দোষ দেবো না। এটা একটা সামাজিক অবক্ষয়। এটার জন্য কোন ব্যক্তিও দায়ী নয়, কোন গোষ্ঠীও দায়ী নয়।

এ সময় যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেন, যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে সৎ এবং আদর্শবান হতে হবে। নেত্রীর উক্তি মনে রাখতে হবে, সততাই শক্তি মানবতাই মুক্তি। আপনাদের সুচিন্তিত্ব মতামত নিয়ে যুবলীগ কে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবো।

সভায় সভাপতিত্ব করেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও পরিচালনা করেন যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

এসময় বক্তব্য রাখেন যুবলীগ ঢাকা জেলার সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, গাজীপুর জেলার যুগ্ম আহবায়ক সেলিম আজাদ, গাজীপুর মহানগর আহবায়ক মোঃ কামরুল ইসলাম সরকার রাসেল, যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম, সুমন আহম্মেদ শান্ত বাবু, শরীয়তপুর জেলা সভাপতি এম এম জাহাঙ্গীর, টাংগাইল জেলা সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক, মানিকগঞ্জ জেলা আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা প্রমূখ

Print Friendly, PDF & Email

শেয়ার করুন