বাংলাদেশ , শুক্রবার, ৭ মে ২০২১

রোনালদিনকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন মেসি ।

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০৩-১৪ ০৬:৩১:৫৬

ব্রাজিল-আর্জেন্টিনার ফুটবল ভক্তদের মধ্যে বৈরিতাটা যেন শত্রুতার পর্যায়ে চলে যায় কখনও কখনও। তবে দুই দেশের ফুটবলারদের মধ্যে সম্পর্কটা কিন্তু দারুণ মধুর। মেসি আর রোনালদিনহোকেই দেখুন না, দুজনের বন্ধুত্বটা এমনই পর্যায়ের, একজনের বিপদ দেখে আরেকজন আর বসে থাকতে পারলেন না!

একটা সময় বার্সেলোনায় কাঁধে কাঁধ মিলিয়ে খেলেছেন মেসি আর রোনালদিনহো। ব্রাজিলিয়ান কিংবদন্তির খেলোয়াড়ি জীবন শেষ, মেসি এখনও মাঠ মাতিয়ে যাচ্ছেন। আগের মতো হয়তো সেভাবে দেখা সাক্ষাত হয় না, কিন্তু মনের টানটা এখনও এতটুকু কমেনি।

সম্প্রতি প্যারাগুয়ের এক ক্যাসিনো মালিকের আমন্ত্রণে সেখানে গিয়ে বড় বিপদে পড়েছেন রোনালদিনহো। পাসপোর্ট জাল হওয়ায় জেল হয়েছে ব্রাজিলিয়ান এই তারকা ও তার ভাইয়ের। জেলেই সময় কাটছে রোনালদিনহোর, এমন খবর কানে গেছে মেসির।

সঙ্গে সঙ্গেই মেসি বাড়িয়ে দিলেন সাহায্যের হাত। ‘নাইন্টিমিনিট, টিম টক’-এর মতো কয়েকটি গণমাধ্যমের খবর-রোনালদিনহোকে জেল থেকে ছাড়াতে নিজের পকেট থেকে ৪ মিলিয়ন ইউরোর মতো খরচ করছেন আর্জেন্টাইন খুদেরাজ।

প্যারাগুয়ের আইন অনুযায়ী, পাসপোর্ট জালিয়াতির কারণে ছয় মাসের জেল হতে পারে রোনালদিনহোর। তার আগেই যেন ব্রাজিলিয়ান কিংবদন্তি জামিন পান, সেজন্য মেসি চারজন আইনজীবী নিয়োগ করেছেন।

রোনালদিনহো যখন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার হিসেবে বার্সেলোনায় খেলেছেন, মেসি তখন ছিলেন একদম তরুণ, উদীয়মান তারকা। কত কিছুই না শিখেছেন তার কাছ থেকে, বন্ধুর এমন বিপদে কি করে বসে থাকেন!

Print Friendly, PDF & Email