বাংলাদেশ , সোমবার, ১২ এপ্রিল ২০২১

কলা খাওয়া নিয়ে নগরকান্দায় ব্যপক সংঘর্ষ, আহত ৩০

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০৪-০৩ ২০:৪৭:৫৩

আজ শুক্রবার ফরিদপুরের নগরকান্দার পুরাপাড়া ইউনিয়নের গোয়ালদি গ্রামে প্রাক্তন চেয়ারম্যান মান্নান ফকির সমর্থক জলিল তালুকদার ও বর্তমান চেয়ারম্যান আঃ সোবাহান মাষ্টার সমর্থক সৈয়দ আলী মোল্লার দুই গ্রুপের সংঘর্ষ হয়, এতে শতাধিক ঘরবাড়ি, দোকান, গরুর ফার্ম ভাংচুর ও ব্যাপক লুটপাট হয় এবং নারী পুরুষ সহ ৩০ জন আহত হয় ।

 

সরেজমিনে গিয়ে জানা যায়, আসাদ মোল্যার ঘরে প্রতিবেশী এনায়েত মোল্যার ছাগল ঠুকে কলা খায়, এ নিয়ে দুজনের মাঝে তুমুল বাক-বিতন্ডা বাধে ও আজ শুক্রবার বিকাল ৩ টার দিকে দু গ্রুপের মাঝে ব্যপক সংঘর্ষ ঘটে এবং শতাধিক বাড়ি ঘরে হামলা ও লুটপাট হয়, এতে উভয় গ্রুপের শতাধিক ঘরবাড়ি সহ ১০টি বৈদ্যুতিক মিটার, ৩ টি দোকান ও একটি গরুর  ফার্ম ভাংচুর ও নগদ অর্থ লুটপাট হয় । সংঘর্ষে গ্রুরুতর আহত অবস্থায় দুলু মিয়া ও নিলু মিয়াকে নগরকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং  গুরুতর আহত অবস্থায় বাচ্চু মোল্লা, সেলিম খান, ও রাসেল মোল্লাকে ফরিদপুর মেডিকেলে প্রেরণ করা হয় ।

 

সংঘর্ষ চলাকালীন সময়ে প্রতিপক্ষরা গরুর ফার্মে ঢুকে হামলা চালায় এবং তার মোটরসাইকেল ভাংচুর, চুলা, রাইসকুকার ও ড্রয়ারে থাকা নগদ ৯৯ হাজার টাকা লুট করে নেয় বলে ফার্মের মালিক নাজমুল হোসাইন রাকিবুল জানান। খবর পেয়ে নগরকান্দা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ২ রাউন্ড রাবার বুলেট ছুড়ে ও পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এ ঘটনায় নগরকান্দা থানার ওসি (তদন্ত) মিরাজ হোসেন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি এ নিয়ে থানায় দুই গ্রুপের মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email