বাংলাদেশ , শনিবার, ৬ জুন ২০২০

মেয়র আতিকুলকে স্বশরীরে দেখার স্বপ্ন নারী সমাজকর্মী আখিঁর, ফেসবুকে ঝড়!

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০৪-০৪ ০৩:৩৭:১৪

করোনাভাইরাস আতঙ্কের এই সংকটময় মুহুর্তে মানবিক সব কর্মকান্ড পরিচালনা করে শুধু ঢাকাবাসী নয় সারাদেশের মানুষের নজর কেড়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র মো. আতিকুল ইসলাম।

আতিকুল ইসলাম এখন সারাদেশে ইতিবাচক আর মানবিক সব কর্মকান্ড পরিচালনার স্বার্থক উপ নাম। সারাদেশেই প্রশংসা কুড়ানোর পাশাপাশি ভক্ত তৈরি হয়েছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের এ মেয়রের।

সম্প্রতি মেয়র আতিকের কর্মকান্ডে অনুপ্রাণিত হয়ে তাকে স্বশরীরে দেখার আবদার জানিয়ে ফোন করেছিলেন কক্সবাজারের সালেহা আক্তার আখিঁ নামে এক নারী সমাজকর্মী। সজ্জন আতিকুল ভক্তের আবদার রাখার আশ্বাসও দেন। এরকম ঘটনা প্রতিনিয়তই ঘটে মেয়র আতিকুলের জন্য। সাধারণ মানুষের কানে সেগুলো পৌছায় না।

তবে কক্সবাজারের নারী সমাজকর্মীর ফোনালাপের বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেজবুকে প্রকাশ করেন মেয়র আতিকুলের ঘনিষ্টজন।

Shaheen Saymatex নামক একটি ফেসবুক আইডি থেকে বিষয়টি সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। মুহুর্তেই লাইক কমেন্টস এর ঝড় বয়ে যায়।

প্রয় সব কমেন্টস ছিল মেয়র আতিকুলের মানবিক কর্মকান্ড নিয়ে ভূয়সী প্রশংসা করে।

Mohammad Abu Hanif নামে একজন তার পোস্টের কমেন্ট বক্সে লিখেন- ‘সত্যি আতিকুর ইসলাম ভাই একজন ধনী ব্যক্তি আবার সফল ব্যবসায়ী তার পরেয় আতিক ভাইয়ের কোন অহংকার নেই লোক টার মাঝে। এই ধরনের লোক রাজনীতিতে দরকার আছে বলে আমি মনে প্রানে বিশ্বাস করি। একেবারে সাবেক মেয়র আনিসুল হকের মত। আদর্শ ও নীতিবান।’

Shaheen Sultana নামে অপর এক জন লিখেছেন- ‘Atiqul Islam vai er sob cheye valo dik uni nirohongkari ekjon valo manush…porechomi..danshil….sottikar ortthei ekjon valo manush.’ (আতিকুল ইসলাম ভাই এর সব চেয়ে ভালো দিক উনি নিরঅহংকারী একজন ভালো মানুষ…পরিশ্রমী..দানশীল..সত্যিকার অর্থে একজন ভালো মানুষ)।’

এভাবেই পোস্টটিতে ঢাকা উত্তরের নবনির্বাচিত মেয়রকে শুভেচ্ছা জানাতে থাকেন সোস্যাল এক্টিভিস্টরা।

Shaheen Saymatex এর সম্পূর্ণ স্ট্যাটাসটি জে নিউজের পাঠকের জন্য হুবহু তুলে ধরা হলো:

‘কক্সবাজার থেকে একজন সমাজ সেবিকা ফোন করে আরেকজন মানবিক মানুষ ঢাকা উত্তরের মেয়র আতিকুল ইসলামকে স্বশরীরে দেখার ইচ্ছা প্রকাশ করেছেন তার কথা- ‘‘করোনা বিপর্যয়ের এই সময়ে ঢাকার এই মেয়রের ভূমিকা দেশবাসীর কাছে যেমন প্রশংসিত হয়েছে তার হৃদয়েও তেমনি দাগ কেঁটেছে। তাই তিনি ঢাকার এই মেয়রকে স্বশরীরে দেখে তার নিজেকে ধন্য করতে চান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন