বাংলাদেশ , শনিবার, ৬ জুন ২০২০

নাগরপুরে ট্যাড গ্রুপের এমডি মোঃ আশিকুর রহমানের আর্থিক অনুদানে সুরক্ষা সামগ্রী বিতরণ

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০৪-১৪ ১৭:৪০:৫২

মোহাম্মদ মহসিন খান নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় টাঙ্গাইলের নাগরপুরে যে সকল প্রতিষ্ঠান দিন রাত কাজ করে যাচ্ছেন তাদের সুরক্ষায় পিপিই, হ্যান্ড স্যানিটাইজার, গ্লাভস ও মাস্ক বিতরণ করা হয়েছে।

 

উপজেলার ধুবড়িয়া গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট সমাজসেবক বিজেএমই এর সাবেক পরিচালক ট্যাড গ্রুপের ম্যানেজিং মো.আশিকুর রহমানের আর্থিক অনুদানে এ সকল সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। মঙ্গলবার (১৪ ই এপ্রিল) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলামের অফিস কক্ষে তার হাতে উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের জন্য ১০ টি পিপিই ও ৪৮ টি হ্যান্ড স্যানিটাইজার তুলে দেন উপজেলা আওয়ামী লীগের সদস্য মো.আতিকুর রহমান নিল্টু এসময় তার সাথে ধুবড়িয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক মো.কবির হোসেন ও মোঃআশিকুর রহমান নিশাত বিশিষ্ট সমাজ সেবক। পরে তারা

 

নাগরপুর থানার পুলিশ সদস্যদের সুরক্ষায় ২৪ টি পিপিই, ২৪ টি স্যানিটাইজার, ১ বক্স সার্জিক্যাল ও ১০০ পিস সাধারন মাস্ক বিতরন করেন। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় যারা সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে সে সকল স্বাস্থ্য কর্মীদের সুরক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো. রোকনুজ্জামান খানের হাতে ৪ টি আইসোলেশন পিপিই, ১০ টি সাধারন পিপিই, ৬টি চশমা, ৯৬ পিস হ্যান্ড স্যানিটাইজার, ৬বক্স সার্জিক্যাল মাস্ক ও ২০০ জোড়া হ্যান্ড গ্লাভস তুলে দেন।

 

এসময় আওয়ামী লীগ নেতা লিল্টু বলেন, শিল্পপতি আশিকুর রহমান আমাদের ধুবড়িয়া গ্রামের কৃতি সন্তান। যেকোন দূর্যোগে তিনি নাগরপুর উপজেলা বাসীর পাশে আছেন। তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয়কে বলেছেন যদি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় আরও সুরক্ষা সামগ্রীর প্রয়োজন হয় তাহলে সেটাও তিনি ব্যবস্থা করে দেবেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন