বাংলাদেশ , সোমবার, ১২ এপ্রিল ২০২১

চট্টগ্রামের বোয়ালখালীতেও করোনা’র দেখা মিলেছে

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০৪-১৫ ০৭:০০:৪০

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার ৫নং সারোয়াতলী ইউনিয়নের পূর্ব খিতাপচর এলাকার অধিবাসী ৭০ বছর বয়স্ক জনৈক ব্যক্তির কোভিড-১৯ পজিটিভ আসার প্রেক্ষিতে ঐ ব্যাক্তিকে আনুমানিক রাত আড়াইটায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এ্যাম্বুলেন্সযোগে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয় এবং আক্রান্ত ব্যক্তির বাড়িসহ আশেপাশের প্রায় ২০ টি বাড়ি লকডাউন করার ঘোষণা দেয়া হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন বোয়ালখালী উপজেলা নির্বাহী অফিসার আছিয়া খাতুন, সহকারী কমিশনার (ভূমি) জনাব মোঃ মোজাম্মেল হক চৌধুরী,  বোয়ালখালী থানার অফিসার ইন চার্জ জনাব আব্দুল করিম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার প্রতিনিধি ডা: কৌশিক জামান ও সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার।

 

এটা বোয়ালখালীতে প্রথম করোনা রোগী সনাক্ত হওয়ার ঘটনা। তার পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানা যায়, তিনি বেশ কিছুদিন যাবত জ্বর, সর্দি-কাশিতে ভুগছিলেন। তিনি চট্টগ্রাম নগরীর ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন এবং ( ১৩ এপ্রিল) সন্ধ্যায় বাড়ি আসেন।

 

বোয়ালখালী উপজেলা নির্বাহী অফিসার আছিয়া খাতুন বলেন, আক্রান্ত ব্যক্তি ও তার পরিবারের সদস্যদের যাতায়াতের স্থানসহ তারা কাদের সংস্পর্শে এসেছেন সার্বিক বিষয় পর্যালোচনা করছে উপজেলা করোনা প্রতিরোধ কমিটি।

Print Friendly, PDF & Email