বাংলাদেশ , শনিবার, ১৭ এপ্রিল ২০২১

ব্যারিস্টার সুমন নিজের বাড়ি ছেড়ে দিলেন করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য”

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০৪-১৫ ০৭:১৫:১৪

করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসকদের থাকার জন্য নিজের বাড়ি ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

 

রোববার (১২ এপ্রিল) রাইজিংবিডিকে তার হবিগঞ্জের চুনারুঘাটের বাড়ি চিকিৎসকদের থাকার জন্য দেওয়ার কথা জানান।
ব্যারিস্টার সুমন বলেন, তার বাড়িতে ডাক্তারসহ ১৭ জন কর্মকর্তা থাকতে পারবেন। সিভিল সার্জনের অনুমতির পর বাড়িটি ডাক্তারদেরকে থাকার জন্য বুঝিয়ে দেওয়া হবে।

 

চিকিৎসকরা যেন তার বাড়িতে থেকে নিরাপদে করোনা আক্রান্তদের চিকিৎসা সেবা দিতে পারেন এজন্য বাড়িটি তাদের থাকার জন্য দিচ্ছেন।

চিকিৎসকদের থাকার ব্যবস্থা করতে পারলে তারা আরও বেশি সেবা দিতে পারবে বলে মনে করেন তিনি।

 

বর্তমান এই লকডাউন পরিস্থিতিতে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারসহ সব কর্মকর্তাদের (মোট ১৭ জন) সুবিধার্থে নিজ পরিবারের সাথে পরামর্শ করে তিনি চুনারুঘাটে নিজের ডুপ্লেক্স বাসা ছেড়ে দেওয়ার এ সিদ্ধান্ত নিয়েছেন।

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমএ মুমিন উদ্দিন চৌধুরীর কাছে প্রস্তাব আকারে ইতোমধ্যেই তিনি বিষয়টি জানিয়ে দিয়েছেন। যেকোনো সময় ডাক্তাররা তার বাসায় উঠতে পারবেন।

 

ব্যারিস্টার সুমন ছাড়া তার পরিবারের অন্য সদস্যরা আমেরিকায় থাকেন। এর আগে ব্যারিস্টার সুমন তার নিজের গাড়ি করোনা আক্রান্তদের চিকিৎসা সেবায় হস্তান্তর করেছেন। এছাড়া অসহায়দের মাঝে নিজের বেতনের ১ লাখ ৩০ হাজার টাকা বিতরণ করেছেন।

Print Friendly, PDF & Email