বাংলাদেশ , মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১

করোনায় লাশ দাফনের বিশেষ টিম আলেমদের প্রশংসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০৪-২১ ০৫:০৬:৩২

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বৈশ্বিক মরণঘাতী করোনাভােইরাসে সংক্রমিতদের মৃতদেহ থেকে যেখানে বাবা মা ভাই বোন আত্মীয়রা সরে যাচ্ছে সেখানে আলেম-উলাামা এগিয়ে আসছেন। এটা মহৎ কাজ। আপনারা অনেক বড় এবং হৃদয়ের কাজ করছেন। আপনারা এর জন্য মহা প্রতিদান পাবেন।

 

আজ সোমবার (২০ এপ্রিল) গণভবনে দেশব্যাপী করোনাভাইরাস মোকাবিলার কার্যক্রম সমন্বয় করার লক্ষ্যে ভিডিও কনফারেন্স কিশোরগঞ্জ জেলার সঙ্গে মতবিনিময় করার সময় তিনি এ সব কথা বলেন।

 

কনফারেন্স চলাকালে প্রধান্ত্রীর সঙ্গে যুক্ত হোন কিশোরগঞ্জের আল্লামা আযহার আলী আনোয়ার শাহ্- রহ. ফাউন্ডেশনের প্রতিনিধি। তিনি এ করোনার দুর্যোগে আল্লামা আযহার আলী আনোয়ার শাহ্- রহ. ফাউন্ডেশনের কার্যক্রম তুলে ধরে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমরা কিশোরগঞ্জে করোনায় আক্রান্ত যারা নিহত হচ্ছে তাদের কাফন দাফনের ব্যবস্থা করছি। শুধু মুসলিমই নয়, হিন্দ খ্রিস্টান মুসলিম যারাই মৃত্যু বরণ করছে তাদের কাফন-দাফন আর সৎকারের ব্যবস্থা করছি।

 

আল্লামা আযহার আলী আনোয়ার শাহ্- রহ. ফাউন্ডেশনের কর্মকর্তা আলেমদের প্রশংসা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আপনারা অনেক বড় কাজ করছেন। মানবিক কাজ করছেন হৃদয়ের কাজ করছেন। আপনারা এর প্রতিদান পাবেন। রাসুল সা. আমাদের এ শিক্ষাই দিয়েছেন। জেলা প্রশাসককে তাদের পিপিই থেকে শুরু করে সুরক্ষার সব রকমের দায়িত্ব দিতে নির্দেশ দেন তিনি ।

Print Friendly, PDF & Email