বাংলাদেশ , সোমবার, ১২ এপ্রিল ২০২১

নাগরপুর কর্মহীনদের জন্য সাংবাদিক খন্দকার আছাব মাহমুদের উপহার সামগ্রী

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০৪-২১ ০৮:৪২:২৭

মোহাম্মদ মহসিন খান নাগরপুর (টাংগাইল) প্রতিনিধি: করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সারা দেশের ন্যায় নাগরপুরেও চলছে লকডাউন, এতে কর্মহীন হয়ে পরেছে হাজার হাজার মানুষ। নাগরপুর উপজেলার কর্মহীন দরিদ্র মানুষদের জন্য উপহার পাঠিয়েছেন টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক খন্দকার আছাব মাহমুদ।

 

এ উপলক্ষে মঙ্গলবার (২১ এপ্রিল) নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সারেংপুর, কাজীরপাছুরিয়া, পাছুটা ও মালইজানি এই ৪টি গ্রামের ১২০ টি পরিবারের মাঝে খন্দকার আছাব মাহমুদের পক্ষে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ সুজায়েত হোসেন ও খন্দকার তোফাজ্জল হোসেন ডিটুল কর্মহীন পরিবারের মধ্যে এ সব খাদ্যসামগ্রী বিতরণ করেন। প্রতিটি উপহার সামগ্রীর প্যাকেটে রয়েছে চাল, ডাল, আলু, তেল, ছোলা ও সাবান।

 

এ বিষয়ে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ সুজায়েত হোসেন বলেন, করোনা ভাইরাস সংক্রমণের ফলে সারাদেশে লকডাউন চলছে। এতে কর্মহীন হয়েছে লক্ষ লক্ষ কর্মজীবী মানুষ। অসহায় এ সকল মানুষের পাশে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসা উচিৎ। সামনে মাহে রমাজান উপলক্ষে কর্মহীনদের পাশে দাঁড়িয়েছেন খন্দকার আছাব মাহমুদ তাকে আমরা সাধুবাদ জানাই। সাধারণ মানুষের প্রতি তার এই মহানুভবতা বেঁচে থাকুক চিরকাল।

Print Friendly, PDF & Email