বাংলাদেশ , বৃহস্পতিবার, ৪ মার্চ ২০২১

পুঠিয়ায় সাংবাদিকদের করোনা ভাইরাস থেকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০৪-২৪ ২০:৪৫:৫৪

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি. রাজশাহী পুঠিয়া উপজেলার পেশাগত দায়িত্ব পালনকালে করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সাংবাদিকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছে পুঠিয়া পৌরসভার মেয়র রবিউল ইসলাম রবি।

 

শুক্রবার সন্ধ্যায় মেয়রের নিজ কার্যালয়ে উপজেলার কর্মরত সাংবাদিকদের এ সকল সুরক্ষা সামগ্রী প্রদান করেন।

এ সময় উপজেলায় কর্মরত সকল সাংবাদিকদের সুরক্ষার জন্য এক বক্স মাস্ক, প্রয়োজনীয় সংখ্যক হ্যান্ড গ্লোভস এবং ৩ টি করে উন্নত মানের হ্যান্ড সেনিটাইজার, ৪ টি করে মাথার গ্লোভস দেওয়া হয় দেওয়া হয়।

 

এছাড়াও পারসোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই) আগামী সপ্তাহের মধ্যে সকল সাংবাদিকদের জন্য দিবেন বলে জানান।

এ সময় পৌর মেয়র রবিউল ইসলাম রবি বলেন, ‘দেশের বর্তমান অবস্থায় যে কয়টি পেশার মানুষ ঝুঁকির মাঝে তাদের দায়িত্ব পালন করছেন, তার মাঝে বিভিন্ন সংবাদ মাধ্যমে কর্মরত সাংবাদিকরা অন্যতম।

 

তাদের বিভিন্ন এলাকায় গিয়ে সংবাদের তথ্য সংগ্রহ করতে গিয়ে ঘরের বাইরে যেতেই হয়। এ অবস্থায় আমি ব্যক্তিগত ভাবে আমার এলাকার সাংবাদিকের পাশে থাকতে চাই। আমি কর্মরত সাংবাদিকদের কাছে আমার এলাকার কয়েকজন পত্রিকা বিক্রেতাদের কথা শুনেছি তাদের পাশেও দাড়াচ্ছি। তাই সকল পত্রিকা বিক্রেতাদের জন্য কিছু অনুদান দেওয়া ব্যবস্থা করছি।

 

 

তিনি বলেন, বর্তমান সময়ে দেশের কয়েকটি সংবাদ মাধ্যমের সাংবাদিক করোনাভাইরাসে আক্রান্তের সংবাদ দেখেছি। যা তাদের পেশাগত ঝুঁকির ইঙ্গিত বহন করে। তাই এমন অবস্থায় পৌরসভার পক্ষ থেকে সুরক্ষা সামগ্রী সকল সাংবাদিকদের কাছে দেওয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email