বাংলাদেশ , শুক্রবার, ৭ মে ২০২১

রোজিনা আক্তারকে সংসদ অধিবেশন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর প্রোগ্রামে আর দেখা যাবে না

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০৪-২৪ ২১:১৩:০৪

বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) প্রথম নারী  সিনিয়র ক্যামেরাপারসন রোজিনা আক্তার আর নেই।আর কোন দিন সংসদ অধিবেশন, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর কোনো লাইভ প্রোগ্রামে দেখা যাবে না।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) রাত ৩টার দিকে তিনি মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুর খবরটি আলোড়ন নিউজকে নিশ্চিত করেন সিনিয়র ফটো সাংবাদিক ইয়াসিন কবির জয়।

 

গত ২৭মার্চ সিজার করে তার জময সন্তান হয় এক ছেলে এক মেয়ে.. (ছেলেকে মৃত অবস্থায় আর মেয়ে জীবিত) ৩১মার্চ মেয়েও মারা যায়। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন।

 

তারপর থেকে তিনি ডাক্তারের পরামর্শ মতই বাসায়ই ছিলেন কিন্তু গতকাল হঠাৎই তার রক্তচাপ অনেক কমে গেলে ল্যাবএইড হাসপাতালে নিয়ে গেলে পথেই আজ রাত-৩ টায় তিনিও মারা যান।

 

আজিমপুরে তার দুই সন্তানের কবরের পাশেই তাকে কবর দেয়া হয়।

 

রোজিনা আক্তার- এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।প্রধানমন্ত্রী মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
.

এ নিয়ে ইয়াসিন কবির জয় আলোড়ন নিউজকে বলেন, বাংলাদেশ টেলিভিশনে কর্মরত সদা হাস্যজ্জ্বল,সদালাপী প্রথম নারী সিনিয়র ক্যামেরাপারসন রোজিনা আক্তার (ইন্না নিল্লাহে.. রাজেউন )।

 

এমন খবরের জন্য মোটেও প্রস্তুত ছিলাম না। সংসদ অধিবেশন, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর কোনো লাইভ প্রোগ্রাম হলেই রোজিনা আক্তার আপাকে দেখা যেত।আমরা সবাই শোকাহত। আল্লাহ্ রোজিনা আপাকে বেহেশত নসীব করুন এবং তার পরিবারকে শোক সইবার শক্তি দান করেন ।প্রধানমন্ত্রী মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

Print Friendly, PDF & Email