বাংলাদেশ , সোমবার, ১২ এপ্রিল ২০২১

প্রবাসীদের অনুদান পেলেন দু’শতাধিক পরিবার উত্তর আকাখাজানায়

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০৪-২৫ ০২:০১:৪৮

বিয়ানীবাজার উপজেলার উত্তর আকাখাজানা গ্রামের দু’শতাধিক অসহায়, দুঃস্থ ও নিম্ন-মধ্যবিত্ত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

 

শুক্রবার বাদ জুম’আ থেকে প্রবাসীদের অর্থায়নে এসব খাদ্যসামগ্রী উপকারভোগীদের বাড়িতে বাড়িতে পৌছে দেওয়ার কার্যক্রম শুরু হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন, গ্রামের বিশিষ্ট মুরব্বি হাজি মাহমদ আলী, সাবেক ইউপি সদস্য আব্দুল মানিক ও আব্দুল আহাদ, আলতাফ হোসেন, আব্দুল মানিক, সিরাজ উদ্দিন, আহাদ উদ্দিন, শামিম আহম, দেলোয়ার হোসেন, জুবের আহমদ, মারুফ উদ্দিন, রুহেল আহমদ, দেলোয়ার আহমদ, সাংবাদিক মাহমুদ হোসেন, শিপলু আহমদ, হিফজুর রহমান, মারুফ আহাদ, রেদওয়ান আহমদ, আরিফ, সাইদ, জামরুল, সুফিয়ান আহমদ প্রমুখ।

 

সাংবাদিক মাহমুদ হোসেন বলেন, দুঃসময়ে প্রবাসীরা এগিয়ে আসায় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তাদের এই খাদ্যসামগ্রী পেয়ে কর্মহীন, অসহায় ও খেটে-খাওয়া মানুষ উপকৃত হবেন এবং কিছুটা হলেও তাদের দুঃখ লাঘব হবে।

 

প্রবাসী কমিউনিটি নেতা মোহাম্মদ আলতাফ হুসেন বলেন, করোনাভাইরাস দেশে বিদেশে মানুষকে আক্রান্ত করছে। এজন্য দেশের এই ক্রান্তিকালে প্রবাসীরা আগের মতো হয়ত বড় পরিসরে সহযোগিতা করতে পারছেন না। তারপরও আমরা অসহায় মানুষের এমন দুর্দিনে পাশে দাঁড়াতে পেরে খুবই আনন্দিত হয়েছি। তিনি প্রবাসীদের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

 

হাজি মাহমদ আলী প্রবাসীদের এ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন, তাঁরা আমাদের আত্মার আত্মীয়। আমাদের জন্য কিছু করতে পারলে তারা খুশি হন। এজন্য নিজেদের কষ্ট পেছনে ফেলে দেশ ও গ্রামের অভাবি মানুষের সাহায্যে প্রবাসীরা এগিয়ে এসেছেন। এজন্য গ্রামবাসীর পক্ষ থেকে তিনি প্রবাসীদেরকে ধন্যবাদ জানিয়ে মহতি এ ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।

 

পরে প্রবাসী এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়।

Print Friendly, PDF & Email