বাংলাদেশ , শুক্রবার, ৭ মে ২০২১

মাহে রমজান উপলক্ষে টাঙ্গাইলের নাগরপুর থানার সেহরাইল গ্রামে কর্মহীনদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০৪-২৬ ১৭:২৮:১৮

মোহাম্মদ মহসিন খান নাগরপুর (টাংগাইল) প্রতিনিধি: করোনার কারণে মানুষ যখন কর্মহীন হয়ে অসহায় জীবন যাপন করছে। সেই সময় মানবতার সেবায় এগিয়ে এসে কর্মহীন অসহায় ১০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে টাঙ্গাইলের নাগরপুরের মোঃ নওজেশ আলী,(লালন) মতিউর রহমান মিন্টু ও জাহাঙ্গীরের হোসেন

 

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) নাগরপুরের ভাদ্রা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মোঃ মোকছেদ আলীর উদ্যোগে তার নিজ বাসভবনে ১০০টি কর্মহীন অসহায় পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করে । এ সময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে করোনা ভাইরাসের কারণে লকডাউনে পড়া কর্মহীন অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে ।

 

আমরা তারি ধারাবাহিকতায় নাগরপুরের সেহরাইল গ্রামের -এর কৃতিসন্তান মোঃ নওজেশ আলী(লালন) মতিউর রহমান মিন্টু ও জাহাঙ্গীরের সহযোগিতায় অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণের এই উদ্যোগ গ্রহণ করি এবং ১০০টি কর্মহীন পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন। তারা আরও বলেন, নাগরপুরে যে সকল সংগঠন ও বিত্তবান লোক আছে তাদের সাধ্য মতো এই সব কর্মহীন মানুষের পাশে দাঁড়ানো উচিত । এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ভাদ্রা ইউনিয়নের 9 নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ শামসুল ইসলাম (রিফাত)

Print Friendly, PDF & Email