বাংলাদেশ , সোমবার, ১২ এপ্রিল ২০২১

৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর সুমন”প্রধানমন্ত্রীর উপহার”ঘরে ঘরে পৌছে দিলেন”

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০৫-০১ ১৯:৫৫:৫১

প্রধানমন্ত্রীর উপহার”৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব জিয়াউল হক সুমন”’ঘরে ঘরে পৌছে দিলেন”

 

০১ মে শুক্রবার বিকেলে ইপিজেড-দক্ষিণ হালিশহর ৩৯ নং ওয়ার্ড  সিমেন্ট ক্রসিং এলাকায় ব্যারিষ্টার  কলেজ এলাকা সহ বিভিন্ন স্থানে।  প্রধানমন্ত্রীর উপহার পৌছে দিলেন কাউন্সিলর হাজী জিয়াউল হক সুমন।

প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কালে কাউন্সিলর সুমন বলেন,বর্তমান সরকারের ঘোষিত ঘরে ঘরে খাদ্য পৌছে দেয়ার যে মিশন, তা আমরা প্রাণপন চেষ্টা করে যাচ্ছি। ওয়ার্ডে বসবাসরত সকল অসহায় বাসিন্দারা অবশ্যই ত্রাণ বা সরকারী সহায়তা পাবেন।কোন অসহায়-দুস্থ পরিবার ত্রাণ না পেলে আমাদের খবর জানাবেন আমরা তা পৌছে দিতে স্বচেষ্ট হইব।

৩৯নং দক্ষিণহালিশহর ওয়ার্ড‘এ সহায়তা কার্যক্রম পর্যায়ক্রমে প্রায় ৮০(আশি) হাজার পরিবার কে দেওয়া হবে বলে তিনি ঘোষনা দেন।”

 

করোনাভাইরাস”জনিত কারণে ঘরবন্ধি নিন্ম,নিন্ম মধ্যবিত্ত-অসহায় পরিবারের মাঝে ত্রাণ – সহায়তা বিতরণ কর ছিলেন।এসময় আরো উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিলর হাজী মোঃ আসলাম,আঃলীগ নেতা সেলিম আফজাল, হাজী আবছার

 

সওদাগর,কাউন্সিলর পরিষদের সদস্য হাজী ফরিদুল আলম,মোঃইলিয়াছ,হাজী আব্দুর রউফ,হাজী আক্কাস সওদাগর,মোঃইউসুফ, মোঃ আইয়ুব, যুবলীগের জামাল হোসেন,আনোয়ার হোসেন বেলাল,জসিম উদ্দিন, খাইরুল বশর, ছাত্রলীগের ইফতেকার হোসেন জিসান সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

করোনাভাইরাস বিস্তার প্রসঙ্গে কাউন্সিলর সুমন আরো বলেন, আমার এলাকায় এই পর্যন্ত ৩জন রোগি শনাক্ত হয়েছে। সেই

 

স্থান গুলো পুলিশ প্রশাসনের সহায়তায় লকডাউন করে জনগণ কে কঠোর ভাবে সচেতন হবার জন্য টিম নিয়ে মাঠে আছি। গার্মেন্টস শিল্প ও বন্দর কার্যক্রম সাময়িক খুলা থাকায় শ্রমিকরা নানা কারণে রাস্তায় বের হয়ে করোনা করোনাভাইরাস বিস্তার রোধে ঝুঁিকতে আছি আমরা।

তাই সকল জনগণ কে সাথে নিয়ে এই মহামারি প্রতিরোধে সর্বাত্মক চেষ্টা করে যাবার ঘোষনা দেন সরকার সর্মথিত কাউন্সিলর হাজী জিয়াউল হক সুমন।

 

সামাজিক দূরত্ব বজায় রেখে এই উপহার বিতরণ কার্যক্রম কে সর্বাত্মাক সহায়তা করেন কাউন্সিলর পরিষদের সদস্যরা।

পর্যায়ক্রমে ৮০ হাজার পরিবার কে দেয়া হবে ”

Print Friendly, PDF & Email