বাংলাদেশ , শুক্রবার, ৭ মে ২০২১

সাংবাদিকদের আর্থিক অনুদান দিলেন পিরোজপুরে প্রাণিসম্পদ মন্ত্রী”

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০৫-০৩ ২২:০২:০২

করোনা দুর্যোগের এই আপদকালীন সময়ে পিরোজপুরে কর্মরত সংবাদকর্মীদের পাশে দাঁড়িয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এবং পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য শ. ম. রেজাউল করিম।

 

তিনি পিরোজপুর-১ আসনের পিরোজপুর সদর, নাজিরপুর ও নেছারাবাদ উপজেলায় কর্মরত সাংবাদিকদের আর্থিক সহায়তা দিয়েছেন। শ. ম. রেজাউল করিম পিরোজপুরের নাজিরপুর উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি।

সম্প্রতি মন্ত্রী তার ব্যক্তিগত তহবিল থেকে পিরোজপুর প্রেসক্লাবের সাংবাদিকদের জন্য দুই লাখ টাকা, নাজিরপুর প্রেসক্লাবের সাংবাদিকদের জন্য এক লক্ষ টাকা এবং স্বরূপকাঠী প্রেসক্লাবের সাংবাদিকদের জন্য এক লক্ষ টাকা অনুদান দিয়েছেন। এর আগেও মন্ত্রী শ. ম. রেজাউল করিম পিরোজপুর জেলা শহরে কর্মরত সাংবাদিকদের পিপিই এবং আর্থিক সহায়তা দিয়েছেন।

পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, বর্তমান মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ. ম. রেজাউল করিম পিরোজপুর-১ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পূর্বেও পিরোজপুরের সাংবাদিকদের বিভিন্ন সময়ে নানাভাবে সহযোগিতা করেছেন। করোনা দুর্যোগকালীন এই সময়ে সাংবাদিকরা মন্ত্রীর কাছ থেকে আর্থিক সহায়তা পেয়ে খুবই উপকৃত হয়েছে।

দুর্যোগকালীন সময়ে মফস্বলের সাংবাদিকদের আর্থিক সহায়তা প্রদান করায় মন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন স্বরূপকাঠী প্রেসক্লাবের সভাপতি মো. নজরুল ইসলাম এবং নাজিরপুর প্রেসক্লাবের সভাপতি এইচ এম লাহেল মাহমুদ।

আালাপকালে প্রানী সম্পদ মন্ত্রী শ. ম. রেজাউল করিম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, এক সময় মফস্বলে আমি সাংবাদিকতা করতাম। মফস্বল সাংবাদিকদের কষ্ট আমার চেয়ে কেউ বেশেী বোঝে না। আমি আমার সাধ্যমত সাংবাদিকদের পাশে দাড়িয়েছি, ভবিষ্যতেও পাশে থাকবো ইনশাআল্লাহ।

Print Friendly, PDF & Email