বাংলাদেশ , মঙ্গলবার, ২ জুন ২০২০

লক্ষ্মীপুর এমপি’র প্রতিনিধি বায়েজীদ ভূঁইয়ার করোনা পজিটিভ

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০৫-১০ ২১:৪৫:২২

লক্ষ্মীপুর -৩ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ কে এম শাহজাহান কামাল এমপি’র ব্যক্তিগত সহকারি বায়েজীদ ভূঁইয়ার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে।

 

CVASU এর ০৯.০৫.২০২০ তারিখের দেয়া রিপোর্টে লক্ষ্মীপুরে নতুন সনাক্ত হওয়া ৩ জনের একজন বায়েজীদ ভূঁইয়া।

গত ২ মে (শনিবার) সকালে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মীরা বায়েজীদ ভূঁইয়ার নমুনা সংগ্রহ করেন।

 

এর আগে গত ২৯ মে (বুধবার) লক্ষ্মীপুর পৌরসভা, উত্তর জয়পুর ও সদর উপজেলার বিভিন্ন এলাকার কর্মহীন হতদরিদ্রদের ঘরে ঘরে সদর এমপি’র খাদ্যসামগ্রী পৌঁছে দিয়ে রাতে তিনি অসুস্থ্ হয়ে পড়েন।

 

লক্ষ্মীপুর জেলা লকডাউনের শেুরু থেকে তিনি প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী লক্ষ্মীপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের কর্মহীন,ঘরবন্দি হতদরিদ্র মানুষের ঘরে ঘরে শাহজাহান কামাল এমপি’র ত্রাণসামগ্রী পৌঁছে দিয়ে আসছিলেন।

 

বায়েজীদ ভূঁইয়ার অসুস্থতার খবর শুনে তার শারিরীক অবস্থার খোঁজ খবর নেন সিভিল সার্জন ডা. আবদুল গাফ্ফার। তিনি স্বাস্থ্য বিভাগের কর্মীদেরকে বায়েজীদ ভূঁইয়ার নমুনা সংগ্রহ করার নির্দেশ দেন। তৎ আলোকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মীরা ২ মে (শনিবার) সকালে বায়েজীদ ভূঁইয়ার বাড়িতে গিয়ে তার নমুনা সংগ্রহ করেন।

 

বায়েজীদ ভূঁইয়া বলেন, আমি প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক ঘরবন্দি, দুঃস্থ্ অসহায় মানুষের ঘরে ঘরে সদর এমপি’র ত্রাণ সামগ্রী পৌঁছে দিতে গিয়ে করনায় আক্রান্ত হয়েছি। আল্লাহর রহমত এবং হাজার হাজার মানুষের দোয়া আমার সাথে আছে। নিশ্চয়ই আল্লাহ আমার প্রতি সদয় হয়ে আমাকে এ বিপদ থেকে দ্রুত সুস্থ্য করে তুলবেন।

 

তার আশু রোগমুক্তির জন্য লক্ষ্মীপুর সদর এমপি’র ব্যক্তিগত সহকারি বায়েজীদ ভূঁইয়া জেলাবাসীর নিকট দোয়া চেয়েছেন ।

 

প্রসঙ্গ: গত ২ মে বায়েজীদ ভূঁইয়ার নমুনা সংগ্রহের পরও তিনি অদ্যাবধি সদর উপজেলার বিভিন্ন এলাকায় সদর এমপি’র ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রাখেন। গতকাল ৯মে (শনিবার) তিনি লক্ষ্মীপুর পৌরসভা, উত্তর জয়পুর ও চন্দ্রগঞ্জ ইউনিয়নের কর্মহীন ৪০০ মানুষের ঘরে ঘরে সদর এমপি’র খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন