বাংলাদেশ , শুক্রবার, ৭ মে ২০২১

নাগরপুরের ভাদ্রা ইউনিয়ন বাসিকে সাবেক চেয়ারম্যান শওকত আলীর ঈদ শুভেচ্ছা

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০৫-২৪ ১৮:৫০:৫৪

মোহাম্মদ মহসিন খান নাগরপুর(টাংগাইল)প্রতিনিধি : ঈদুল ফিতর উপলক্ষে প্রিয় ভাদ্রা ইউনিয়ন বাসী সহ সবার প্রতি ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ঐতিহ্যবাহী ভাদ্রা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শওকত আলী। তিনি এক বার্তায় বলেন, এক মাস সিয়াম সাধনা শেষে খুশীর সওগাত নিয়ে পবিত্র ঈদুল ফিতর আমাদের দ্বারে উপস্থিত।

 

পবিত্র ঈদুল ফিতর হলো মাসব্যাপী সিয়াম সাধনার সমাপনী অনুষ্ঠান। এ পবিত্র রমযান মাসেই আল্লাহ মানবজাতির হেদায়াতের জন্য পবিত্র কুরআন নাযিল করেছেন।সারা বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণে মানুষ যখন দিশেহারা ঠিক সেই মুহূর্তে পবিত্র ঈদুল ফিতর আমাদের দ্বারে সমাগত।

 

এমতাবস্থায় আমি অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে ভাদ্রা ইউনিয়ন বাসিসহ সবার প্রতি ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাচ্ছি, ঈদ মোবারক,ঈদ মোবারক। বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী আকারে ছড়িয়ে পড়ায় এবারের ঈদের আনন্দ অন্য সব ঈদের চেয়ে অন্যরকম হবে।

 

ক্ষতিগ্রস্ত ও অসহায় মানুষের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ার মাধ্যমে এবারের ঈদ-উল-ফিতর উদযাপন করার জন্য আমি ভাদ্রা বাসির সর্বস্তরের জনগন সহ সবার প্রতি উদাত্ত আহবান জানাচ্ছি।

 

শুভেচ্ছা সাবেক চেয়ারম্যান শওকত আলী আরো বলেন, ঈদের সালাত আদায় ও ঈদ উদযাপনে স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব নির্দেশিকা সরকারের দেওয়া সকল নিয়মকানুন মেনে চলার জন্য অনুরোধ করা হইলো। সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন,আল্লাহ হাফেজ।

Print Friendly, PDF & Email