বাংলাদেশ , রোববার, ৫ জুলাই ২০২০

চাঁদপুরের পবিত্র ঈদুল ফিতরে বিনোদন স্হান গুলো ছিল ফাকা

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০৫-২৬ ২৩:৪৩:১৫

বিশ্ব ব্যাপী করোনা ভাইরাসের কারণে চাঁদপুর শহরের বিনোদন স্পট গুলো ছিল জন শূন্য। জেলা প্রশাসন আর পুলিশ প্রশাসন ছিল সকাল থেকেই কঠোর অবস্হানে।বৈশ্বিক করোনার কারণে জনসমাগম রোধে প্রশাসন স্বোচ্চার।

 

পবিত্র ঈদুল ফিতরের নামাজ শেষে শহরের প্রানকেন্দ্র ত্রি নদীর মোহনা বড় স্টেশস মোল এলাকায় জনসমাগম শুরু হতে থাকলেই পুলিশ প্রশাসন এ সমাগম রোধে দিন ভর সেখানে অবস্হান করে জন সাধারনকে শতর্ক করে দেন।বিকালে বড় স্টেশন গিয়ে দেখা যায় মোল হেড যেন একেবারেই জনশূন্য।পুলিশ সদস্যরা পিপিই পোশাক পরে সকাল থেকে এখানে

 

অবস্হান করে মানুষদের শতর্ক করে দিচ্ছেন।করোনার কারণে চাঁদপুর জেলা নয় আশ পাশের জেলার মানুষ আগে ব্যাক্তিগত বা ভাড়া করা প্রাইভেট গাড়ি নিয়ে বড় স্টেশন আসতো।কিন্তু এবার কোনো ধরনের গাড়িতো দূরের কথা মানুষ জন আসেনি।পুলিশের পাশাপাশি বড় স্টেশনে হোসেনের নৃতৃত্বে ভলান্টিয়ার গন মাইকিং করে জনগনকে ভেতরে প্রবেশ না করার জন্য হুশিয়ার করে দেন।

 

অন্যদিকে শহরের নতুন বাজার পুরান বাজার ব্রিজ, শহরতলীর গাছ তলা ব্রিজে ও লোক সমাগম ছিলনা।শহরে পুলিশ সুপার মাহবুবুর রহমানের নির্দেশে পুলিশের একাধিক টহল টিম আইন শৃঙ্গলা রক্ষার্থে দায়িত্ব পালন করেছে। পুলিশের পাশাপাশি গোয়েন্দা পুলিশের টিম ও নিয়োজিত ছিল

 

করোনা মোকাবেলায় চাঁদপুর সদরে লকডাউন শুরু হলে বিনোদন কেন্দ্র ফাইভ স্টার শিশু পার্ক ও কৃতি কুঞ্জ পার্ক বন্ধ রাখা হয়েছে। যার ফলে পবিত্র ঈদুল ফিতরের দিন ও তা বন্ধ রাখা হয়েছিল। জনসাধারন সেখানে ও প্রবেশ করতে পারেনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন