বাংলাদেশ , শুক্রবার, ৭ মে ২০২১

করোনার প্রাদুর্ভাবে মধ্যবিত্ত মানুষের জন্য একযোগে কাজ করে গেছে সহমর্মিতা ফাউন্ডেশন

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০৫-২৭ ১৮:৪৩:৫৫

ঈদ উল ফিতর উপলক্ষে দেশের ১২টি জেলায় দারিদ্রপীড়িত সাত শতাধিক পরিবারের মাঝে ঈদের উপহার হিসেবে নিত্যপ্রয়োজনী খাদ্যসামগ্রী বিতরণ করেছে সামাজিক সংগঠন সহমর্মিতা ফাউন্ডেশন।

 

সংগঠনটি জানায়, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে দেশের বিভিন্ন জেলায়, প্রত্যন্ত গ্রামে অনেক মানুষ মানবেতর জীবনযাপন করছে। সহমর্মিতার পক্ষ থেকে সে সকল মানুষের ঘরে ঘরে উপহার হিসেবে পৌঁছে দেয়া হয়েছে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী।

 

চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে নগরীর বন্দর ও ইপিজেড, আনোয়ারা, সিডিএ বিশ্ব কলোনী, সিটি গেইট এলাকার প্রায় দেড় শতাধিক পরিবারের কাছে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়েছে।তাছাড়াও চট্টগ্রামের আনোয়ারা উপজেলার উপকুলীয় এলাকায় ঘুর্নিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত ১০ টি পরিবারের কাছে পৌঁছে দেওয়া হয় নিত্য প্রয়োজনীয় বাজার।

 

চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি হোসাইন আলী সাগর, সাধারন সম্পাদক মোঃ হাসিবুল হাসান, সাংগঠনিক সম্পাদক মোঃ সায়েদ রিমন, অর্থ সম্পাদক রায়হান উদ্দিন তুর্জ, সদস্য মোঃসুজন,সাদমান সহ সকল স্বেচ্ছাসেবকরা এ কার্যক্রমে অংশ নেন।

 

সংগঠনের চট্টগ্রাম জেলা শাখার সভাপতি হোসাইন আলী সাগর বলেন, ‘করোনার প্রাদুর্ভাবে মধ্যবিত্ত অসহায় মানুষের জন্য সারাদেশে একযোগে কাজ করে গেছে সহমর্মিতা ফাউন্ডেশন।

Print Friendly, PDF & Email