বাংলাদেশ , শুক্রবার, ৭ মে ২০২১

করোনায় আক্রান্ত সাংসদ এবাদুল করিম

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০৫-২৭ ০৪:২৮:৪৩

মহামারি করোনায় দেশে একে একে বড় শিল্প প্রতিষ্ঠানের কর্তাব্যক্তিরা আক্রান্ত হচ্ছেন। বাদ যাননি সাংসদও। হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ কে আজাদ ইতিমধ্যে সুস্থ হয়েছেন। সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন অ্যাপক্সের মালিক।

 

তার স্ত্রী মারা গেছেন করোনায়। এস আলম গ্রুপের পরিচালক একজন মারা গেছেন। তাদের পরিবারের বেশ কয়েকজন আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন। এনভয় গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী কুতুবুদ্দিন আহমেদও আক্রান্ত হয়েছেন।

এবার দেশের আরেক ব্যবসায়ী ও সংসদ সদস্যের কোভিড-১৯ রোগে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। তিনি হলেন বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ এবাদুল করিম বুলবুল। তিনি ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের বর্তমান সংসদ সদস্যও।

 

করোনাভাইরাসে আক্রান্ত হলেও তার অবস্থা স্থিতিশীল বলে তার বড় ভাই ওরিয়ন গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ ওবায়দুল করিম গণমাধ্যমকে জানিয়েছেন

 

মঙ্গলবার রাতে তিনি বলেন, পাঁচ দিন আগে আমার ছোট ভাইয়ের কোভিড-১৯ পজিটিভ ধরা পড়ে। তারপর থেকে সে বাসায়তেই চিকিৎসা নিচ্ছে। এখন ভালো আছে।

 

এবাদুল করিম বিকন ফার্মার ব্যবস্থাপনা পরিচালক ছাড়াও আবাসন খাতের প্রতিষ্ঠান বিকন ডেভেলপমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক।

 

বিকন ফার্মা বাংলাদেশের পুঁজিবাজারে তালিকাভূক্ত একটি কোম্পানি। প্রতিষ্ঠানটি ২০০টিরও বেশি জেনেরিক ওষুধ এবং ক্যান্সারের ৬৫টি ওষুধ উৎপাদন করে।

 

বীকন ফার্মা ক্যান্সারের ওষুধ রপ্তানি করে। এশিয়া, আফ্রিকা, ইউরোপ এবং লাতিন আমেরিকাতে বিকনের পণ্য যায়।

Print Friendly, PDF & Email