বাংলাদেশ , বুধবার, ৮ জুলাই ২০২০

ইছাক ব্রাদার্স লিমিটেড এর সন্মানিত ব্যবস্হাপনা পরিচালক জনাব আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০৫-৩১ ১৯:৪৯:০৯

শোক সংবাদ……….
শোকের সাগরে ভাসিয়ে চলে গেলেন না ফেরার দেশে  দঃমধ্যম হালিশহর ৩৮ নং ওয়ার্ডের   আরেক নক্ষত্র

ইছাক_ব্রাদার্স_লিমিটেড এর সন্মানিত ব্যবস্হাপনা পরিচালক এবং এছাক সওদাগর পাড়া সমাজ উন্নয়ন পরিষদের সম্মানিত সভাপতি।

এই এলাকার সকলের প্রান প্রিও  শ্রদ্ধেয় এক জন  উধার মনের মানুষ  যার তুলনা আর হয়না। তিনি ইছাক ব্রাদার্স লিমিটেড এর সন্মানিত ব্যবস্হাপনা পরিচালক জনাব আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ ।

 

প্রতি বৎসর অসহায়  লাখো মানুষ দের দান করে থাকেন এই মনুষটি।  হাজার হাজার  মানুষ দের যাকাত ফিতরা ছাড়াও লক্ষ লক্ষ টাকার নতুন নতুন টাকা দিয়ে আসছেন।  হঠাৎ 16banglatv র পরিচালকের প্রশ্নে তিনি মন খোলে বলেন ।

 

হারুন ওরা গরীব অসহায়  নতুন টাকা দিলে ওরা অনেক বেশি খুশি হয় ।  এতে আমি আরো আনন্দ বেশি পাই।  আজ সেই মানষটি  আমাদের ছেছে ছির তরে ছলে গেলেন ।  যাহা আমাদের চোখের সামনে ।  রেখে গেলেন তার হজারো ভক্ত হজারো সৃতি।

 

ছিলনা তার কোনো অহংকার।  বাড়ীর  সামনে প্রায় বসে থাকতেন ধনী গরীব সবার সথে প্রান খোলে।  খোলা মনে কথা বলতেন  তিনি । তিনি  ছিলেন একজন সাধা মনের  মানুষ ।

 

৩১ মে রাত ৯ টা ৩০ সময় ইন্তকাল করিয়াছেন।   (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন”   ৩১ মে রাত ১টা ৩০ মিঃ সময় তার পারি বারিক কবস্থানে দাপন সম্পুর্ন হবে বলে  পারিবারিক পক্ষ থেকে যানানো হয় ।

শ্রদ্ধেয়  জনাব আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ সাহেব’ তিনি আমাকে  প্রায় সময় দেখা হলে  কথা বলতেন। তিনি  নিজেই আগে আগ্রহ করে  কথা বলতেন ।

 

ওনার মৃত্যুে ”  সাপ্তাহিক আজকের সত্য সংবাদ পত্রিক’ ‘অনলাইন আজকের সত্য সংবাদ পত্রিক   ”মুক্তখবর24.কম  ”    16banglatv   র পক্ষ থেকে জানাই গভীর  শ্রদ্ধা  শদ্ধা  শ্রদ্ধা ।    আল্লাহ ওনাকে বেহেস্ত দা।ন রুন আমীন

Print Friendly, PDF & Email

শেয়ার করুন