বাংলাদেশ , বুধবার, ২ ডিসেম্বর ২০২০

কালীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে চা বিক্রেতার মৃত্যু

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০৫-৩১ ১৭:৫০:১০

তৈয়বুর, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি): কালীগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড বাঘেরপাড়া এলাকায় করোনা উপসর্গ নিয়ে আল-আমিন ভূইয়া (৩৭) নামে এক চায়ের দোকানির মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। রবিবার (৩১মে) সকালে তার শারীরিক অবস্থা অবনতি হলে তাকে টঙ্গী জনস্বাস্থ্য হাসপাতালে নিয়ে যায়।

 

সেখানে প্রাথমিক চিকিৎসার পর হাসপাতালে করোনা নমুনা দেন। পরে তাকে তার নিজ বাড়িতে নিয়ে আসে। ওই দিন বিকেলে চারটার দিকে তার শারীরিক অবস্থা অবনতি হলে তাকে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। সে বাঘের পাড়া এলাকার মরহুম আব্দুল কাদেরের ছেলে।

 

মূলগাঁও এলাকায় প্রাণ-আরএফএল কোম্পানী সংলগ্ন দোকানে চা বিক্রি করতো। দুই সপ্তাহ যাবত সে অসুস্থ হয়ে বাড়িতে ছিল। তার পরিবারের দাবি, সে টাইফয়েড জ্বরে ভোগছিল। নিহত আল-আমিনের স্ত্রী,দুই মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। কালীগঞ্জ স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ছাদেকুর রহমান আকন্দ বলেন, আল-আমিনের নমুনা সংগ্রহ করা হয়েছে। পরে রবিবার রাতে কালীগঞ্জ উপজেলা ও থানা প্রশাসন, ইসলামিক ফাউন্ডেশন, আ ই সা সংগঠনের তত্বাবধানে গোসল, জানাজা ও দাফন কার্য সম্পন্ন করা হয়েছে।

 

দাফন কার্যে সার্বিক সহযোগিতায় উপস্থিত ছিলেন, আলোর দিশারী রক্তদান সংগঠনের আহবায়ক সৈয়দ আহমদ কবির বুলবুল, কালীগঞ্জ রিপোর্টাস ইউনিটের সভাপতি মো. ইব্রাহিম খন্দকার, কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আল-আমিন দেওয়ান ও কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসেন শুক্কুর উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email