বাংলাদেশ , সোমবার, ১২ এপ্রিল ২০২১

কালীগঞ্জে ১ মাসের শিশু’র করোনায় মৃত্যু, নতুন অাক্রান্ত-৬

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০৬-০৯ ০৬:৫৬:৩৩

তৈয়বুর, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে ৩০ দিনের এক বাচ্চা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যাওয়ার সংবাদ পাওয়া গেছে।

 

সোমবার (৮ জুন) সন্ধ্যা রাতে ঢাকার আইইডিসিআর থেকে করোনা রির্পোটে কালীগঞ্জ উপজেলার পৌর এলাকায় ৩ জন ও বক্তারপুর ইউনিয়নের ৩ জনসহ ৬ জন করোনায় আক্রান্ত হয়েছে বলে জানা গেছে। করোনায় আক্রান্ত হয়ে ৩০ দিনের এক বাচ্চার মৃত্যু ও নতুন করে কালীগঞ্জে আরোও ৬ জন করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ উপজেলা

 

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ছাদেকুর রহমান আকন্দ। এই যাবত কালীগঞ্জ উপজেলায় ১৬১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে কোয়ারেন্টাইন ও আইসোলেশনে থেকে সুস্থ হয়েছেন ১১০ জন। এই প্রথম করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় ৩০ দিনের এক বাচ্চা মারা গেছে তার বাড়ি বক্তারপুর ইউনিয়নের ফুলদী গ্রামে।

 

এই যাবত কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সাতটি কমিউনিটি ক্লিনিকে মাধ্যমে ১৩৮১ জনের করোনা নমুনা সংগ্রহ করা হয়েছে। কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ছাদেকুর রহমান আকন্দ বলেন, ৬ ও ৭ জুন এই দুইদিন করোনায় আক্রান্তে কোনো রির্পোট পাওয়া যায়নি। সোমবার নতুন করে ৬ জন করোনায় আক্রান্ত হয়েছে। ইতিমধ্যে অনেকে সচেতন হয়ে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে নমুনা দিয়ে যাচ্ছেন।

Print Friendly, PDF & Email