বাংলাদেশ , রোববার, ৫ জুলাই ২০২০

কালীগঞ্জে সৌদি প্রবাসীর স্ত্রী’র ঝুলন্ত লাশ উদ্ধার

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০৬-১২ ১৮:০৫:১৬

তৈয়বুর, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না দিয়ে ঝুলন্ত এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১০ টায় উপজেলার বক্তারপুর পুর্বপাড়া থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

 

বিয়ষটি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক। নিহত গৃহবধূ জেরিন সুলতানা (২২)। তিনি বক্তারপুর ইউনিয়নের বক্তারপুর পূর্বপাড়া সৌদি আরব প্রবাসী কাউছার আহমেদের স্ত্রী।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, ছোট বেলা থেকে ফুফুর বাড়িতেই বড় হয়েছে জেরিন। তাই বছর পাঁচেক আগে আপন ফুফাত ভাই কাউছারের সঙ্গেই তার বিয়ে হয়।

 

বিয়ের পর স্বামী প্রবাসে চলে যায়। এর মধ্যে তাদের সংসারে একটি কন্যা সন্তনের জন্ম হয় যার বয়স প্রায় ৩ বছর। ঘটনার দিন বিকেলে একই গ্রামে মায়ের বাড়িতে যায় এবং মায়ের সঙ্গে কোন বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে স্বামীর বাড়িতে এসে নিজ ঘরের দরজা বন্ধ করে দেয় জেরিন।

 

পরে দীর্ঘক্ষণ তার কোন সাড়াশব্দ না পেয়ে বাড়ির লোকজন দরজায় ধাক্কা-ধাক্কি করে। কিন্তু তাতেও কোন সাড়া মিলেনি। পরে জানালা দিয়ে দেখে ঘরের আড়ার সাথে গলায় ওড়না দিয়ে জেরিনের মরদেহ ঝুলছে।

 

এ সময় স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করেন। কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। তবে ঠিক কি কারণে ওই গৃহবধূ আত্মহত্যা করেছে তা জানা যায়নি। লাশের প্রাথমিক সুরতহাল সম্পন্ন হয়েছে।

 

স্বজনদের আবেদনের প্রেক্ষিতে লাশের ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। শুক্রবার সকালে নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক কবস্থানে দাফন করা হয়েছে

Print Friendly, PDF & Email

শেয়ার করুন