বাংলাদেশ , বুধবার, ১২ আগস্ট ২০২০

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)বন্দর জোন আহবায়ক কমিটির সভা অনুষ্ঠিত

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০৭-০৫ ২০:৪২:১১

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)চট্টগ্রাম বন্দর জোন আহবায়ক কমিটির সর্বশেষ প্রস্তুতি সভা অনুষ্ঠিতঃ  ডেস্ক রিপোর্টঃ আজ ৫ই জুলাই ২০২০ ইং তারিখ সন্ধ্যা ৭.০০ ঘটিকার সময় ইপিজেড বন্দরটিলাস্থ অস্থায়ী কার্যালয়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম

 

(বিএমএসএফ)চট্টগ্রাম বন্দর জোন আহবায়ক কমিটির সর্বশেষ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সাংবাদিক এমএ দাউদের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় সভাপতিত্ব করেন দৈনিক বিশ্ব মানচিত্রের ক্রাইম চীফ এবং বিএমএসএফ এর বন্দর জোন কমিটির যুগ্ন- আহবায়ক জনাব জাফরুল ইসলাম জাহিদ।

 

প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ব মানচিত্রের সহ-সম্পাদক এবং বিএমএসএফ এর বন্দর জোন কমিটির আহবায়ক জনাব এমএ আলীম(হালীম)।অনুষ্ঠানের সার্বিক দিক নির্দেশনা পরিচালনা করেন প্রবীন সাংবাদিক এবং বিএমএসএফ এর বন্দর জোন কমিটির সদস্য সচিব জনাব বাবুল হোসেন বাবলা।

 

এতে আরো বিভিন্ন পত্রিকার সংবাদ কর্মি ও সাংবাদিকগন উপস্থিত ছিলেন। আহবায়ক কমিটির সর্বশেষ এই সভা মূলতঃ পূর্নাঙ্গ বন্দর জোন কমিটি গঠনের লক্ষে আহবান করা হয়েছে। সভায় ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠনের রুপ রেখা প্রনয়ন করা হয় এবং প্রতিটি পদে সদস্য কর্তৃক তাদের মনোনীত প্রার্থীকে ‘হ্যাঁ-না’ ভোটের মাধ্যমে নির্বাচিত করা হয়েছে।

 

এই নির্বাচিত প্রস্তাবনা কমিটির তালিকা বিএমএসএফ বন্দর জোন কমিটির মাধ্যমে জেলা কমিটির কাছে পাঠানো হবে। জেলা কমিটি সেটাকে কেন্দ্রীয় কমিটির অনুমোদন ক্রমে বিশেষ সভার মাধ্যমে পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করবেন।

 

অনুষ্ঠানটি শারীরীক দূরত্ব বজায় রেখে সুশৃঙ্খল ও সুন্দরভাবে সভার সভাপতির বক্তব্যের মাধ্যমে সমাপ্তি ঘোষনা করা হয়। সবাই ভাল থাকুন,সুস্থ থাকুন এ কামনায়   

 

Print Friendly, PDF & Email