বাংলাদেশ , বুধবার, ১২ আগস্ট ২০২০

নাগরপুরে পাবলিক লাইব্রেরী সংস্কার ও উন্নয়ন, কফি কর্নার ‘কিছুক্ষণ ‘ এর উদ্বোধন

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০৭-২৮ ১৬:০৫:৫৭

মোহাম্মদ মহসিন খান,নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা নির্বাহী অফিসার এর উদ্যোগে উপজেলা লাইব্রেরী সংস্কার ও উন্নয়ন এবং কফি কর্নারের উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার (২৮ জুলাই) উপজেলা লাইব্রেরী হল রুমে এ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, উপজেলা নির্বাহী অফিসার ও স্থানীয় লোকজনের আর্থিক সহযোগীতায় এই লাইব্রেরীর উন্নয়ন ও কফি কর্ণার স্থাপিত করা হয়েছে। প্রায় ৯ লাখ টাকা ব্যয় করে এই লাইব্রেরী ও কফি কর্নার তৈরি করা হলো।

লাইব্রেরীর পাশাপাশি নারী উদ্যোক্তারা বিভিন্ন হস্তশিল্প কাজের নমুনা প্রদর্শনী কেন্দ্র হিসেবে ব্যবহার করবে এবং ব্যবসায়িক সুযোগ গ্রহণ করবে। এতে নারী ক্ষমতায়ন ও কর্মসংস্থানের ব্যবস্থাও হবে। সাধারণ মানুষ কাজের পাশাপাশি একটু স্বস্তি নিতে উপজেলা কফি কর্নারে চা কফি পান করবে।

নারী উদ্যোক্তার আয়ের একটি উৎস হিসেবে সুযোগ পাবে। এ সময় উপস্থিত ছিলেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব মোঃ সুজায়েত হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল মতিন বিশ্বাস, কৃষি সম্প্রসারন কর্মকর্তা ইমরান শাকিল, মহিলা বিষয়ক কর্মকর্তা সালমা বেগম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু বক্করসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

Print Friendly, PDF & Email