বাংলাদেশ , শনিবার, ১৭ এপ্রিল ২০২১

কালীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কলেজ ছাত্র সহ আহত ৪

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০৮-২১ ২০:১৩:২৬

কালীগঞ্জ(গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কলেজ ছাত্রসহ ৪জন গুরুতর আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থার অবনতি দেখে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত সার ৯ টার দিকে উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের দুবুরিয়া বাজার সংলগ্ন তিন রাস্তার মােড়ে। আহতরা হলেন, দুবরিয়া মােবারক মােড়লের ছেলে কলেজ ছাত্র রাকিক মােড়ল (২২), মৃত এমদাদ মােড়লের ছেলে নাজমুল মােল্লা (২৮), মৃত মাসুদ শেখের ছেলে শারিফুল শেখ (২৫) অপর দিকে অভিযুক্ত রুবেল শেখ (২৮) কে আহত অবস্থায় সুইচ গিয়ার ছােড়াসহ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

স্থানীয় সূত্রে জানাযায়, ফটিক মােল্লার ছেলে রুবেল মােল্লা দীর্ঘদিন ধরে এলাকায় বড় ভাইদের ছত্রছায়ায় ইয়াবাসহ বিভিন মাদক ব্যবসা করে আসছিল। এ বিষয় গ্রামবাসি তাকে বিভিন্ন সময় বাঁধা নিষেধ করলেও থেমে থাকেনি সে। অবাধে দাপটের সাথে চালিয়ে যাচ্ছে তার রমরমা মাদক ব্যবসা। এসব ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাতে কলেজ ছাত্র রাকিব, নাজমুল, শারিকুল কে সুইচ গিয়ার ছোড়া দিয়ে এলােপাথাড়ি আঘাত করে গুরুতর রক্তাক্ত জখম করে। খবর পেয়ে উত্তজিত জনতা ওই মাদক ব্যবসায়ী সন্ত্রাসী রুবেলকে গণধালাই দিয়ে পুলিশে সাের্পদ করে।

এব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক বলেন, ৯৯৯ এ ফােন পেয়ে জরুরী পার্টিকে ঘটনাস্থলে পাঠানাে হয়েছে। একটি সুইচ গিয়ার ছােড়াসহ অহত অবস্থায় রুবেল কে উদ্ধার করা হয়। পর তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এব্যাপার থানার উপ পরির্দশক মাে: নজরুল ইসলাম বলেন, এলাকার স্থানীয় লােকজন ৯৯৯ এ ফােন দেয় পরে খবর পেয়ে ফার্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে একটি সুইচ গিয়ার ছােড়াসহ অভিযুক্ত রুবেল কে আটক করা হয়।

Print Friendly, PDF & Email