বাংলাদেশ , শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০

সাংবা‌দিক হাজ্বী মোঃহারুন অর র‌শি‌দের ৪০ তম জম্মবার্ষিকী শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধায় পা‌লন করেন”

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০৮-২৩ ১৯:৫৮:১৯

নিজস্ব প্রতি‌বেদক।। সাংবা‌দিক হাজ্বী হারুন অর র‌শিদ ২২/৮/১৯৮০ সা‌লে সম্ভ্রান্ত মু‌স‌লিম প‌রিবা‌রে জম্ম গ্রহন ক‌রেন ।‌তি‌নি নোয়াখালী জেলা চর জব্বর থানা সুবর্নচর উপ‌জেলা প‌শ্চিম চর জুবলী গ্রা‌মের মৃত আঃ কা‌দের পুত্র ।দীর্ঘ ১৫ বছর সাংবা‌দিকতায় পেশায় নি‌য়ো‌জিত র‌য়ে‌ছেন ।

 

সাপ্তা‌হিক আজ‌কের সত‌্য সংবাদ (রে‌জিঃ নং চ ২৫১) প‌ত্রিকার প্রকাশক সম্পাদক, দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল মুক্ত খবর২৪ ডট কমের প্রকাশক সম্পাদক ও 16 BANGLA TV (অনলাইন) চেয়ারম‌্যান হিসা‌বে দা‌য়িত্ব পালন কর‌ছেন।তার জম্ম‌দি‌নে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ।

জাতীয় দৈ‌নিক নিউ ন‌্যাশন প‌ত্রিকা ও নব চেতনা প‌ত্রিকার স্টাপ ‌রি‌র্পোটার আ‌মিনুল হক শাহীন ও দৈ‌নিক মনবজ‌মিন প‌ত্রিকার (বাঁশখালী প্রতি‌নি‌‌ধি) ও সি‌টি নিউজ টি‌ভির (অনলাইন) প্রকাশক সম্পাদক মুহাম্মদ ম‌হিউ‌দ্দিন ।।ফুল দিয়ে সুভেচ্ছা জানান।

 

সেই সাথে তার উজ্জ্বল ভবিষ্যত মঙ্গল ও দীর্ঘায়ু কামনা করেন এই সাংবা‌দিকরা। সাংবা‌দিক হাজ্বী হারুন অর র‌শি‌দের জম্ম‌দি‌নে তার বাসায় কেক কাটার পর এক মি‌নিট ১৫ ও ২১ ই আগস্ট সকল শহী‌দের প্রতি ১ মিঃ নিরবতা পালন ক‌রেন।

এ সময় ব‌রেন‌্য সাংবা‌দিক হারুন অর র‌শিদ বলেন শোকাহত এই মা‌সে জম্ম‌দি‌নে আনন্দ নয় ১৫ আগস্ট ও ২১ আগস্ট সকল শহী‌দের‌কে গভীর ভা‌বে স্বরণ কর‌ছি। শোক  শ‌ক্তি‌তে রুপান্ত‌রিত হউক।।

 

এসময় তি‌নি আরও ব‌লেন যত‌দিন বে‌চে থা‌কি তত‌দিন যেন কল‌মের কা‌লি দি‌য়ে মানু‌ষের সেবা কর‌তে পা‌রি। জানাযায় সাংবা‌দিক হারুন অর র‌শিদের সহ ধর্মী‌নির জম্ম‌দিন ও আজ। এই সময় তার প‌রিবা‌রের সবাই উপ‌স্থিত ছি‌লেন। তাই সক‌লের কা‌ছে দোয়া প্রার্থনা কর‌ছেন তি‌নি

Print Friendly, PDF & Email