বাংলাদেশ , শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০

কালীগঞ্জের আজমতপুরে শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকীতে আলোচান ও দোয়া

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০৮-২৫ ২৩:০২:১১

 তৈয়বুর রহমান, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে আজমতপুর চৌরাস্তায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
জাংগালিয়া ইউনিয়ন আজমতপুর বণিক সমিতির উদ্যোগে মঙ্গলবার দুপুরে আজমতপুর চৌরাস্তায় যথাযোগ্য মর্যাদা ও বিনম্র শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী পালিত হয়েছে।
সামাজিক দূরত্ব বজায় রেখে কোরআন খানি, মিলাদ মাহফিল ও দোয়া শেষে তবারক বিতরণ করা হয়। আজমতপুর বণিক সমিতির সভাপতি মতিউর রহমান খানের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি এ্যাড. জাকির হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন- উপজেলা
আ’লীগ প্রচার সম্পাদক মবিন খান উজ্জ্বল, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক শ্যামল পাল, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আলী আকরব মিয়া, ইউপি সদস্য দুলাল মিয়া, শফিকুল ইসলাম দর্জি, শিরিন আক্তার, লাভলী বেগম, ৭ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি রুস্তম আলী খান, সাংগঠনিক সম্পাদক তৈয়বুর রহমান, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কাজী সায়েম, ধর্মবিষয়ক সম্পাদক কাজল, বাংলাদেশ ছাত্রলীগের গণ যোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক শেখ শামীম তুর্য, ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ রানা, সদস্য সালাম প্রমুখ।

 

Print Friendly, PDF & Email