বাংলাদেশ , শনিবার, ২৪ অক্টোবর ২০২০

নাগরপুরে নবাগত ইউএনও যোগদান উপলক্ষে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-০৯-২৮ ১০:৩২:৪০

মোহাম্মদ মহসিন খান,নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে নবাগত উপজেলা নির্বাহী অফিসার সিফাত-ই- জাহানের যোগদান উপলক্ষে পরিচিতি ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।

আজ সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে উপজেলা মিলনায়তনে এ পরিচিত ও মতবিনিময় সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।

এ সময় উপজেলাস্থ বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি ও রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুশীল সমাজ,ব্যবসায়ীবৃন্দ, সাংবাদিকবৃন্দ, উপজেলা পর্যায়ের বিভিন্ন কর্মকর্তা, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ ও কলেজ ও মাধ্যমিক পর্যায়ের অধ্যক্ষ ও শিক্ষকগণের সাথে সারাদিন ব্যাপি এ পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এ মতবিনিময় সভায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার সিফাত-ই-জাহান মাননীয় প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানান। তিনি বলেন,বর্তমান সরকারের চলমান উন্নয়ন ধারা অব্যহৃত রাখতে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করছি।

যাতে সাধারণ মানুষ সকল অধিকার আদায়ে সচেষ্ট থাকতে ও সরকারের বিভিন্ন কর্মকান্ডে অংশগ্রহণ করে উন্নয়নধারাকে গতিশীল রাখতে পারেন। উল্লেখ্য, তিনি গত ২৪ সেপ্টেম্বর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে নাগরপুর, টাঙ্গাইলে যোগদান করেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষা অফিসার জি এম ফুয়াদের সঞ্চালনায় উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির,

সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ সুজায়েত হোসেন, সাংবাদিক নেতৃবৃন্দ মোঃ আক্তারুজ্জামান বকুল, মোঃ মন্টু মিয়া, মোঃ সিরাজ আল মাসুদ, কে এম সুজন, জাসিউর রহমান লুকন ও স্থানীয় সাংবাদিকবৃন্দ, উপজেলা পর্যায়ের বিভিন্ন কর্মকর্তাগণ,

বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার প্রধানগণসহ উপজেলাস্থ বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email