বাংলাদেশ , শনিবার, ১৭ এপ্রিল ২০২১

কালীগঞ্জে নাগরী উপ-নির্বাচন এলাকা পরিদর্শন করেন পুলিশ সুপার শামসুন্নাহার

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-১০-০৭ ১৬:৫৭:১৭

তৈয়বুর রহমান, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি ঃ গাজীপুরের কালীগঞ্জে নাগরী ইউনিয়নে উপ-নির্বাচনকে কেন্দ্র করে সমগ্র ইউনিয়ন জুড়ে বিরাজ করছে নির্বাচনী আমেজ। চলছে সরকার দলীয় প্রার্থীর নৌকা মার্কা, বিরোধী দলীয় প্রার্থী ধানের শীষ মার্কা ও সতন্ত্র প্রার্থীদের নির্বাচনী প্রচার- প্রচারণা।

এদিকে আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে, গত সোমবার সন্ধ্যায় কালীগঞ্জের সুজাপুর (করান) গ্রামে, একটি অপ্রীতিকর ঘটনা ঘটেছে। ঘটনার পরপরই কালীগঞ্জ থানা পুলিশ ও ডিবি পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে উত্তপ্ত পরিবেশ নিয়ন্ত্রণে আসে। তারই পরিপ্রেক্ষিতে মঙ্গলবার সন্ধ্যা রাতে নাগরী ইউনিয়ন এর প্রতিটি নির্বাচনী কেন্দ্র পরিদর্শন করেন গাজীপুর পুলিশ সুপার (এসপি) শামসুন্নাহার পিপিএম।

পুলিশ সুপার শামসুন্নাহার ওই সময় করান (সুজাপুর) উপস্থিত জনতার উদ্দেশ্য বলেন। আসন্ন উপ-নির্বাচন যেন শান্তিপূর্ণ হয় সেইদিকে সকলকেই লক্ষ্য রাখতে হবে। কোন প্রকার দাঙ্গাহাঙ্গামা করা যাবেনা। নির্বাচনে যারা প্রার্থী হয়েছে তারা যার যার দলীয়

প্রচারণা স্বাধীন ভাবে করতে পারবে এতে যেন কেউ কোন দলকে বাধাগ্রস্ত না করে। তিনি কালীগঞ্জ থানার ওসি এ.কে.এম মিজানুল হক এর প্রতি নির্দেশ দিয়ে বলেন। নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত প্রতিটি কেন্দ্র যেন কঠোর ভাবে পুলিশি নজরদারিতে রাখা হয় এবং কোন প্রকার দাঙ্গাহাঙ্গামা হলে সাথে সাথে অপরাধীদের গ্রেফতার করতে হবে সে যেই হোক যে দলেরি হোক।

Print Friendly, PDF & Email