বাংলাদেশ , রোববার, ২৯ নভেম্বর ২০২০

কালীগঞ্জে বৃদ্ধাকে ধর্ষণঃ অভিযোগ ভাসুরের ছেলের বিরুদ্ধে থানায় মামলা দায়ের

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-১১-০১ ১৭:০৮:৩৩

তৈয়বুর রহমান, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরেরর কালীগঞ্জে ৫২ বছরের বৃদ্ধাকে ধর্ষণ করেছে প্রতিবেশী ভাসুরের ছেলে লম্পট শফিকুল ইসলাম বেপারী।

ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে উপজেলার বক্তারপুর ইউনিয়নের ভাটিরা দক্ষিণপাড়া বেপারী বাড়ী। এ ব্যাপারে ভিকটিম বাদী হয়ে শনিবার রাতে কালীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন যার নং-২৮। অভিযুক্ত লম্পট ৩ শন্তানের জনক শফিকুল ইসলাম (৩৭) একই এলাকার জমিরউদ্দিন ওরফে জুমু বেপারীর ছেলে।

সে পেশায় রাজযোগালী। এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ বলেন- অভিযোগের প্রেক্ষিতে থানায় মামলা রুজু করা হয়েছে। ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অভিযোগ সূত্রে জানাযায়, শুক্রবার রাতে ৩ জন্তানের জননী বৃদ্ধার স্বামী বাড়ির বাহিরে ছিলেন। স্বামী বাড়ি ফিরতে দেরি হওয়ায় গৃহবধু ঘুমিয়ে পড়েন।

রাত আনুমানিক সাড়ে ৮ টার দিকে প্রতিবেশী সফিকুল ইসলাম তার ঘরের দরজায় কডা নাড়ে। ওই সময় স্বামী এসেছে ভেবে দরজা খুলে দিলে লম্পট শফিকুল ওই বৃদ্ধাকে ধাক্কা দিয়ে ফেলে ঘরের ভেতরে প্রবেশ করে। পরে গৃহবধূকে মুখ বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে উলঙ্গ অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় ওই লম্পট শফিকুল।

পরে মুখের বাঁধন খুলে ডাক চিৎকার করলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সংক্রান্ত বিষয়ে মামলা তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মফিজ মল্লিক সত্যতা নিশ্চিত করে বলেন,

‘শনিবার রাতে ভুক্তভোগী সফিকুল ইসলামকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email