বাংলাদেশ , শনিবার, ১৭ এপ্রিল ২০২১

নাগরপুরে ফ্রান্সের পণ্য বর্জনের ডাক

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-১১-০২ ১৩:১৮:৫৭

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- টাঙ্গাইলের নাগরপুরে ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী (সাঃ) কে ব্যাঙ্গ করে অবমাননা করার প্রতিবাদে ফ্রান্স বিরোধী বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা উলামায়ে কেরাম ও সাধারণ মানুষ।

এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপজেলার হাজার হাজার মুসলমান অংশ নেন। আজ সোমবার (২ নভেম্বর) সকাল ১০ টায় উপজেলা ওলামায়ে কেরামের উদ্যোগে নাগরপুর সরকারি কলেজ গেট থেকে একটি মিছিল বের হয়ে নাগরপুর বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে কলেজ গেটে বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে অংশ নেয়া মুসলিমরা ফ্রান্স কে বয়কট করা, ফ্রান্সের সকল পণ্য বর্জন করতে সকল মুসলিম কে অনুরোধ করে এবং সে সাথে ফ্রান্স সরকার কে নবী হযরত মোহাম্মদ (সাঃ)কে অবমাননা করার কারণে বিশ্ব মুসলিম এর কাছে ক্ষমা চাইতে দাবী তুলেন।

বিক্ষোভ ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, সভাপতি নাগরপুর বাজার জামে মসজিদ মাওলানা মোঃ আলী আকবর, খতিব, মাওলানা মোঃ রফিকুল ইসলাম, সভাপতি কওমী ওলামা পরিষদ, নাগরপুর মাওলানা মোঃ রফিকুল ইসলাম আমীনি, ইমাম ও খতিব, থানা জামে মসজিদ মাওলানা মোঃ আঃ সামাদ আজাদ,ইমাম বাবনাপাড়া জামে মসজিদ মাওলানা মুফতি শহীদুল ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email