বাংলাদেশ , বুধবার, ১৯ মে ২০২১

করোনা শনাক্ত চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় আরও ২৯১ জন

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-১১-৩০ ১৫:০০:০১

১ হাজার ৪০৪ জনের জনের নমুনা পরীক্ষা করে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ২৯১ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ২৫৫ জন নগরের ও ৩৬ জন উপজেলার। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্ত ২৫ হাজার ১৫১ জন।

আজ আজ সোমবার (৩০ নভেম্বর) সকালে এসব তথ্য জানান চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি। এদিকে গত ২৪ ঘন্টায় চট্টগ্রাম নগরে করোনায় একজনের মৃত্যু হয়েছে।

সিভিল সার্জন জানান, গতকাল রোববার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১৩৪ জনের নমুনা পরীক্ষা করে ৪৪ জনের, ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৫৫৬ জনের নমুনা পরীক্ষায় ২৪ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজে ৩৪৩ জনের নমুনা পরীক্ষা করে ১০৪ জনের ও চট্টগ্রাম ভেটেরিনারী বিশ্ববিদ্যালয়ে ৩৫ জনের নমুনা পরীক্ষা করে ১৪ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে।

কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ৫৪ জনের নমুনা পরীক্ষা করে কারও দেহে করোনা শনাক্ত হয়নি।

ইমপেরিয়াল হাসপাতালে ১৬৬ জনের নমুনার মধ্যে ৫৪ জনের ও শেভরণে ৪৩ জনের নমুনা পরীক্ষা করে ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ৫২ জনের নমুনা পরীক্ষা করে ২১ জনের করোনা ধরা পড়েছে।

জেনারেল হাসপাতাল রিজিওন্যাল টিউবারকুলোসিস র‌্যাফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ২১ জনের নমুনা পরীক্ষা করে ৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

উল্লেখ্য, এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩১৯ জন; এর মধ্যে ২২৪ জন নগরের ও ৯৫ জন উপজেলার বাসিন্দা

Print Friendly, PDF & Email