বাংলাদেশ , সোমবার, ১২ এপ্রিল ২০২১

কালীগঞ্জে গাড়ি চাপায় অটোচালকসহ নিহত- ২

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-১২-০৫ ০৮:৪৭:৩৩

তৈয়বুর রহমান, বিশেষ প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জে গাড়ি চাপায় নুরুল ইসলাম (৪৩) ও মোকারম (৩৫) নামের দুইজন নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে টঙ্গী-ঘোড়াশাল মহাসড়কের কালীগঞ্জ উপজেলার বাগারপাড়া নামকস্থানে।

নিহত নুরুল ইসলাম কালীগঞ্জ পৌরসভার মুনসুরপুর গ্রামের মৃত তরব আলী খন্দকারের ছেলে, সে পেশায় অটো চালক এবং নিহত মোকারম একই উপজেলার মোক্তারপুর ইউনিয়নের সাওরাইদ গ্রামের মোস্তফার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানান, সন্ধ্যা রাতে ঘোড়াশালগামী অটোটি কালীগঞ্জ বাইপাস সড়কের বাঘারপাড়া এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া একটি গাড়ি অটো উপরে উঠিয়ে দেয় এতে করে অটোচালক সহ যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। এদিকে তাদের চাপা দিয়ে গাড়িটি পালিয়ে যায়।

পরে ওই সড়কে চলাচলকারী টঙ্গীগামী একটি প্রাইভেটকার বাঘারপাড়া স্ট্যান্ডে স্থানীয়দের জানান। স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে ৯৯৯ নম্বরে ফোন দেয়। খবর পেয়ে কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক আব্দুল কুদ্দুস ও মোয়াজ্জেম হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একে এম মিজানুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

নিহতদের পরিবারের কোনো আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়া তাদের পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে। এদিকে শুক্রবার বাদ জুমা নিহতদের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে

Print Friendly, PDF & Email