বাংলাদেশ , শুক্রবার, ৭ মে ২০২১

কালীগঞ্জ টেলিভিশন সাংবাদিক ক্লাবের সভাপতি মজিবুর সম্পাদক খোরশেদ

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-১২-২০ ১০:৫০:১৬

তৈয়বুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জ উপজেলা টিভি সাংবাদিক ক্লাবের সভাপতি এশিয়ান টিভির কালীগঞ্জ প্রতিনিধি মো. মজিবুর রহমান ও আনন্দ টিভি’র গাজীপুর জেলা পূর্ব প্রতিনিধি মো. খোরশেদ আলম খানকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

রবিবার দুপুরে কালীগঞ্জ পৌর সভা সংলগ্ন খান প্লাজার অস্থায়ী কার্যালয়ে মো. মজিবুর রহমানের সভাপতিত্বে ও লোকমান হোসেন পনিরের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন কালীগঞ্জ উপজেলা পৌর আ’লীগের সভাপতি এস.এম রবিন হোসেন।

এ সময় বক্তব্য রাখেন-কালীগঞ্জ শ্রমীক কলেজের সাবেক ভিপি আবুল হাসনাত চৌধুরী টুটুল, পৌর আ’লীগের সাবেক দপ্তার সম্পাদক আবিদ খান ছোটন, পৌর যুবলীগের সদস্য আজাদ ফয়সাল সাজ্জাদ, কালীগঞ্জ উপজেলা সমকাল প্রতিনিধি আহমদ আলী, বৌন্না সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও যুগান্তর কালীগঞ্জ প্রতিনিধি আবদুল গাফফার, পৌর যুবলীগের সহ-সভাপতি সামসুল আলম চৌধুরী, উপজেলা শ্রমীক লীগের দপ্তর সম্পাদক নূরুজ্জামান, পৌর ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি তায়েফ হোসেনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদকি বৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন কালীগঞ্জে একাধিক সাংবাদিক সংগঠন থাকলেও সময়ের প্রয়োজনে ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক একত্রিত হয়ে যে সংগঠনের শুভ সূচনা হয়েছে তিনি সংগঠনের উত্তর উত্তর সমৃদ্ধি কামনা করেন। তিনি আরো বলেন, সাংবাদিকরা যেন বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করেন। এবং বতর্মান সরকার সাংবাদিক বান্ধব সরকার। আপনারা বতর্মান সরকারের উন্নয়ন কমর্কান্ড তুলে ধরেন আমরা আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ

Print Friendly, PDF & Email