বাংলাদেশ , শুক্রবার, ৭ মে ২০২১

কালীগঞ্জে প্রবাসীর স্ত্রীকে রহস্যজনক হত্যা! স্বর্ণালংকারসহ টাকা লুট

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-১২-২৭ ০০:১৯:৪১

তৈয়বুর রহমান, বিশেষ প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জে সৌদি প্রবাসি মোমেন মির্জার স্ত্রী নাজমা বেগম (৪২) কে হত্যার করে স্বর্ণালংকারসহ নগদ ৪ লক্ষ ৫০ হাজার টাকা লুট পাট করে নিয়ে যায় দুর্বৃত্তরা বলে সংবাদ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে কালীগঞ্জ পৌরসভার পশ্চিম চৈতরপাড়া এলাকায় প্রবাসী মোমেন মির্জার বাড়িতে। তিনি ৪ সন্তানের জননী।

তিনি একই এলাকার মৃত মোরশেদ মিয়ার মেয়ে। খবর পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে ক্ষত-বিক্ষত অবস্থায় ওই নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে শনিবার সকালে নিহতের লাশের ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (কালীগঞ্জ-কাপাসিয়া সার্কেল এএসপি) ফারজানা ইয়াছমিন ও ওসি একে এম মিজানুল হক জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরির্দশন করি। এখনো কাউকে গ্রেপ্তার করা হয়নি। তিনি আরো জানান, নিহতের স্বর্ণালংকার তার ঘর থেকেই পাওয়া গেছে তবে টাকার কোনো সন্ধান পাওয়া যায়নি।

কালীগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর আহামুদুল কবির ও নিহতের স্বজনরা জানান, শুক্রবার রাত পৌনে নয়টার দিকে নাজমা বেগমকে গুরুতর রক্তাক্ত জখম অবস্থায় ঘরে পড়ে থাকতে দেখে তার ছেলেসহ স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে রাত পৌনে ১০ টার দিকে তাকে ঢাকায় রেফার্ড করে।

পরবর্তীতে ঢাকা নেওয়ার পথে রাত সাড়ে দশটার দিকে নাজমা বেগমের মৃত হয়। আরো জানান এছাড়াও তিন ছেলের মধ্যে দুই ছেলে সুমন ও রিপন মালয়েশিয়া প্রবাসী এবং ছোট ছেলে স্বপন (২০) তার মায়ের সঙ্গে বাড়িতে থেকে ঘোড়াশালে একটি কলেজে পড়া-শোনা করতো। স্থানীয়রা সূত্রে জানা যায়,

‘নিহত নাজমা বেগমের ছোট ছেলে স্বপন (২০) তার কয়েকজন বন্ধুকে নিয়ে বিকেলে তাদের বাড়ির ছাদে মাদকের পার্টি করেছিলো বলে আলামত পাওয়া যায় এবং স্বপনের সঙ্গে পার্টিতে অংশ নেওয়া তার বন্ধুরা নরসিংদী জেলার বলে জানা গেছে। ‘ এ বিষয়ে কালীগঞ্জ থানার ওসি একে এম মিজানুল হক জানান, মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তবে এখনো কাউকে গ্রেপ্তার করা হয়নি।

Print Friendly, PDF & Email