বাংলাদেশ , শনিবার, ১৭ এপ্রিল ২০২১

কালীগঞ্জে ৩য় শ্রেণির ছাত্রীকে ধর্ষনের চেষ্টা

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২০-১২-২৯ ১৮:১৩:০৩

তৈয়বুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বাহদুশাদী ইউনিয়নের মধ্য খলাপাড়া গ্রামে তৃতীয় শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষনের চেস্টা করেছে একই এলাকার আরজু শেখের ছেলে লম্পট সুমন শেখ।

সম্প্রতি উপজেলায় এ নিয়ে প্রায় ৮টি ধর্ষণ ও ধর্ষণের চেস্টার শিকার হয়েছে ৩ শিশু। স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, উপজেলার মধ্য খলাপাড়া গ্রামের ফকির সামছুদ্দিন শ্রমিক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর এক ছাত্রীকে গতকাল দুপুর ২টার দিকে বাড়ির পার্শে থেকে শুকনো কাপড় আনতে গেলে প্রতিবেশী মো. আরজু শেখের ছেলে লেগুনা চালক মো. সুজন শেখ (৩০) শিশুটিকে জোর করে নজরুলের পরিত্যাক্ত ঘড়ে নিয়ে যায়।

পরে সেখানে সুজন তাকে তার মোবাইলে থাকা বিভিন্ন অশ্লিল ভিডিও দেখিয়ে ধর্ষণের চেস্টা চালায়। পরে তার চিৎকারে বাবা এগিয়ে আসলে সুজন দৌড়ে পালানোর সময় তাকে ঝাপটে ধরে ধস্তাধস্তি হয়।

পরে সুজন ছুটে পালিয়ে যায় এবং স্থানীয়দের সহযোগীতায় ভিক্টিমের বাবা কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন, মামলা নম্বর ১৯। বিচারের দাবীতে স্থানয়দের শ্লোগান দিতে দেখা যায়।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক এস.আই সাদিক ঘটনাস্থলে গেলে ধর্ষককে আর পাওয়া যায় নাই। এ বিষয় কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক জানান-অভিযোগ পেয়েছি, তবে ধর্ষণ হয় নাই আসামীকে ধরার চেস্টা হচ্ছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে

Print Friendly, PDF & Email