বাংলাদেশ , শনিবার, ১৬ জানুয়ারী ২০২১

কালীগঞ্জে এস.এস. সি- ২০০১ ফাউন্ডেশনের মিলন মেলা

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২১-০১-০২ ১৯:১৫:৩৩

তৈয়বুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ এস.এস.সি ২০০১ ফাউন্ডেশন গাজীপুরের কালীগঞ্জ শাখার উদ্যোগে মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১ জানুয়ারী) দিনব্যাপী উপজেলার মেঘবাড়ী রিসোর্টে এস.এস.সি ২০০১ ফাউন্ডেশনের সভাপতি ফয়সাল ফারুকের সভাপতিত্বে ও মডারেটর মেহেদী হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানটি উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ।
প্রধান অতিথি- কেন্দ্রীয় আ’লীগে মহিলা বিষয়ক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি। তিনে বিলেন বন্ধুত্বের বন্ধনে পিছিয়ে পড়া মানুষের জন্য মানব সেবায় কাজ করা যুবকরাই পারে দেশ ও জাতীর পরিবর্তন করতে।
বিশেষ অতিথি- জয়যাত্রা টিভি’র সিআইপি ব্যবস্থাপনা পরিচলক সিস্টার হেলেনা জাহাঙ্গীর বলেন- নারীদের সামনের দিকে এগিয়ে আসতে হাবে। প্রতিবন্ধকতা দূর করে অন্ধকার থেকে আলোর দিকে ফিরে আসতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন-উপজেলা নির্বাহী অফিসার মো. শিবলী সাদিক, বৈশাখী টিভি’র ব্যবস্থাপনা পরিচালক শাহাদাত হোসেন সবুজ, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এইচ.এম. আবু বকর চৌধুরী, গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের গাছা থানার সভাপতি প্রার্থী রাশেদুজ্জামান জুয়েল
মন্ডল, গাজীপুর মহানগর আ’লীগের উপদেষ্টা আমজাদ হোসেন, নাগরী ইউপি চেয়ারম্যান অলিউল ইসলাম অলি প্রমুখ। এ সময় স্মৃতি চারণ করে শাহাদত হোসেন সুবজ বলেন- মানুষ তার কর্মের মাঝে বেঁচি থাকে। বন্ধুত্বের বন্ধন অটুট থাকলে সবকিছুই করা সম্ভব।
Print Friendly, PDF & Email