বাংলাদেশ , শনিবার, ১৬ জানুয়ারী ২০২১

কালীগঞ্জে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২১-০১-০৫ ০৯:৩৪:০০

তৈয়বুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে “ শিক্ষা শান্তি প্রগতি” এই স্লোগানকে সামনে রেখে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

সোমবার (০৪ জানুয়ারী) সকালে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় সংলগ্ন মাঠে উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভিল মোল্লা’র সভাপতিত্ত্বে ও সাধারণ সম্পাদক ওয়াহিদ হাসানের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন-কেন্দ্রীয় আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি। সকালে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করে কেককাটার মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়।

পরে একটি আনন্দ র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা চত্তরে গিয়ে র‌্যালীটি শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন-জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক অ্যাড. আশরাফী মেহেদী হাসান, সদস্য তাসলিমা রহমান লাভলী, উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা

আ’লীগের সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ, সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী, পৌর আ’লীগের সভাপতি এস এম রবিন হোসেন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক অালমগীর হোসেন খান, কালীগঞ্জ শ্রমীক কলেজের সাবেক ভিপি আবুল হাসনাত চৌধুরী টুটুল, উপজেলা যুব মহিলা লীগের আহবায়ক পিয়ারা বেগম শান্ত প্রমুখ।

Print Friendly, PDF & Email