বাংলাদেশ , শনিবার, ১৬ জানুয়ারী ২০২১

ভূরুঙ্গামারীতে মাদক ব্যবসায়ীদের হামলায় ২ পুলিশ সদস্য আহত

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২১-০১-০৮ ১৪:৫৯:৪২

মাইদুল ইসলাম মুকুল, ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে অভিযান চালাতে গিয়ে মাদক ব্যবসায়ীদের হামলায় গুরুতর আহত হয়েছেনআর্মস পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর ২ সদস্য।

বুধবার বিকেলে সদর ইউনিয়নের নলেয়া গ্রামে এ ঘটনা ঘটে।আহত পুুলিশ সদস্যরা বগুড়া এপিবিএনের সদস্য।

জানা গেছে, বুধবার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের নলেয়া গ্রামে মাদক ব্যাবসায়ী শওকত আলী (৬০) ও তার ছেলে এরশাদ আলীর (৩৭) বাড়িতে মাদক উদ্ধার করতে গেলে মাদক ব্যবসায়ীরা অতর্কিত হামলা চালায়। এতে গুরুতর আহত হয় সাইফ ইকবালরিয়েল (২৩) ও মাকদাদুর রহমান (২২) নামের ২এপিবিএন সদস্য। এপিবিএনের অপর দুই সদস্য গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

হামলায় সাইফের হাত ও পা ভেঙ্গে গেছে বলে জানিয়েছেন ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপলেক্সের জরুরী বিভাগের চিকিৎসক রবিউল ইসলাম। আহতদের উন্নত চকিৎসার জন্য ভূরুঙ্গামারী হাসপাতালে থেকে রংপুর মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় মাদক দ্রব্যসহ এরশাদের স্ত্রী আদুরী বেগম, বোন শাবানা খাতুন ও শিমুল নামের এক যুবককে আটক করেছে পুলিশ। আহত দুই পুলিশ সদস্যের বাড়ি জয়পুরহাটের কালাই উপজেলায়।

ভূরুঙ্গামারী থানার ওসি মুহা আতিয়ার রহমান জানান, গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। এরশাদ সহ বাকি আসামিদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email