বাংলাদেশ , শুক্রবার, ৭ মে ২০২১

কালীগঞ্জ উপজেলা আ’লীগের উপদেষ্ঠা আমিনুর রহমান আর নেই

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২১-০১-২৪ ১৬:১৪:৪২

তৈয়বুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের উপদেষ্টা আমিনুর রহমান (২৪ জানুয়ারী) রাত ১২:২০ মিনিটে নিজ বাড়ীতে ইন্তেকাল করেন।

ইন্না লিল্লাহী…… রাজিউন। মৃত্যু কালে তার বয়স ছিল ৮০ বছর। তিনি বোয়ালী গ্রামের মৃত এ্যাড. আতিকুর রহমানের ছেলে। মৃত্যু কালে তার ২ ছেলেসহ অসংখ্যা জ্ঞানী গুণীগ্রাহী রেখে যান।

রবিবার বাদ যোহর বোয়ালী উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে লাশ তাদের পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

তার মৃত্যুতে কেন্দ্রীয় আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. আশরাফী মেহেদী হাসান, উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মতিন সরকার, সহ-সভাপতি মো.

শরিফুল ইসলাম সরকার তোরণ, সাধারন সম্পাদক এইচ.এম আবু বকর চৌধুরী, ভাইস চেয়ারম্যান অ্যাড. মাকসুদ-উল আলম খান, কালীগঞ্জ পৌর আ’লীগের সভাপতি এসএম রবিন হোসেন, কালীগঞ্জ পৌর আ’লীগের সাধারন সম্পাদক মো. কামরুল ইসলাম, দৈনিক খবরপত্র ও ডেলটা টাইমস্ সাংবাদিক তৈয়বুর রহমানসহ আরো অনেক গুণীজন গভীর শোক প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email