বাংলাদেশ , শুক্রবার, ৭ মে ২০২১

কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে অা’লীগ মনোনীত মেয়র প্রার্থী’র মনোনয়নপত্র দাখিল

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২১-০২-০৪ ১৪:৩৯:৩০

তৈয়বুর রহমান, বিশেষ প্রতিনিধি:

গাজীপুরের কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে আ’লীগের মনোনীত মেয়র প্রার্থী এসএম রবিন হোসেন মঙ্গলবার দুপুরে দলীয় নেতৃবৃন্দদের নিয়ে উপজেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র দাখিল করেন।

এই সময় উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আশরাফী মেহেদী হাসান, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকার, সাধারন সম্পাদক এইচ.এম আবু বকর চৌধুরী, উপজেলা চেয়ারম্যান

মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মো. শরীফুল ইসলাম সরকার তোরণ ও পরিমল চন্দ্র ঘোষ, অর্থবিষয়ক সম্পাদক মো. শরীফ হোসেন খান কনক, সংস্কৃতি বিষয়ক সম্পাদক শফিউল কাদের নান্নু, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. মাইনুল ইসলাম, পৌর আ’লীগের সাধারন সম্পাদক মো. কামরুল ইসলামসহ দলীয় অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
কালীগঞ্জ পৌর অা’লীগের সভাপতি ও মেয়র প্রার্থী এসএম রবিন হোসেন সাংবাদিকদের বলেন- কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে আ’লীগের মনোনীত মেয়র প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে নির্বাচন করতে যাচ্ছি। আমি পৌরসভার মেয়র হলে, পৌর পিতা হয়ে সকল নাগরিকের সুযোগ সুবিধার জন্য কাজ করবো।

এলাকার জনগণের ভাগ্যোন্নয়নে রাস্তাঘাট, কালভার্ট-ব্রিজ, স্কুল-কলেজ, বিদ্যুৎ ও ড্রেনিস ব্যবস্থার মাধ্যমে তাদের সেবা দিয়ে যাবো, আমি নির্বাচিত হলে জনগণ যাতে ভালোভাবে বসবাস করতে পারেন সেই লক্ষ্যে তাদের জীবনমান উন্নয়নের জন্য কাজ করবো।

আমি শতভাগ আশাবাদী, আমি বিজয়ী হবো। কারণ জনগণ আমাদের পাশে আছেন।কেন্দ্রীয় আ’লীগের মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি’র সহযোগিতা নিয়ে কালীগঞ্জ পৌরবাসীর জীবনমান উন্নয়নের জন্য কাজ করে যাবো।

Print Friendly, PDF & Email