বাংলাদেশ , মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১

কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে প্রচারনায় ব্যস্ত মেয়র প্রার্থী এস এম রবিন হোসেন

লেখক : AjKMuSbt | প্রকাশ: ২০২১-০২-২৬ ১৫:৫৬:২৩

তৈয়বুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে প্রচারনায় ব্যস্ত আ’লীগ মনোনিত মেয়র প্রার্থী ও পৌর আ’লীগের সভাপতি এস, এম রবিন হোসেন।

আগামী ২৮ ফেব্রুয়ারি কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকার প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। পৌরসভা নির্বাচন উপলক্ষে নির্বাচনী পরিচালনায় দায়িত্বপ্রাপ্ত জেলা ও উপজেলা আ’লীগের নেতৃবৃন্দরা ওয়ার্ড পর্যায়ের দলীয় নেতাকর্মীদের সমন্বয়ে

প্রতিদিন পৌরসভার নয়টি ওয়ার্ডে ঘুরে ঘুরে নৌকা প্রতীকে ভোট চেয়ে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন। প্রতিটি ওয়ার্ডে ভোটারের বাড়ি বাড়ি গিয়ে প্রচারবিল বিতরণ করে আসন্ন পৌরসভা নির্বাচনে আ’লীগের মনোনীত মেয়র প্রার্থী এস এম রবিন হোসেনের নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ চালাচ্ছেন নেতাকর্মীরা।

নৌকার মাঝি এসএম রবিন হোসেনকে সাথে নিয়ে প্রতিদিন দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ ও ওয়ার্ড পর্যায়ের দলীয় আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ভোটারের বাড়ি বাড়ি গিয়ে নারী-পুরুষ ভোটারদের কাছে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করে বেড়াচ্ছেন।

এছাড়া বিভিন্ন ওয়ার্ডে নৌকার প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন তারা। তাছাড়া পথসভা ও প্রচারবিলির মাধ্যমে ভোটারের কাছে ভোট চেয়ে যাচ্ছেন নেতৃবৃন্দরা। শুক্রবার বিকেলে উপজেলা স্থানীয় দলীয় অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে পৌরসভার প্রতিটি ওয়াডের্র দোকানপাট ও চায়ের দোকানে আগত সাধারন ভোটারদের হাতে নৌকা প্রতীকের প্রচারবিলি বিতরণ করে ভোট চেয়ে বেড়ান।

এছাড়া ভোটারের বাড়ি বাড়ি গিয়ে নারী-পুরুষ ভোটারদের কাছে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন। এছাড়া উপজেলা মহিলা আওয়ামীলীগ ও যুব মহিলা আওয়ামীলীগের নেত্রীরা স্থানীয় দলীয় অঙ্গসংগঠনের নেতৃবৃন্দদের সমন্বয়ে প্রতিদিন বিভিন্ন ওয়ার্ডে নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

১৫.২০ বর্গকিলোমিটার আয়তনের কালীগঞ্জ পৌরসভার লোকসংখ্যা ৫৪ হাজার ৯ শত ২৭ জন এবং ভোটার সংখ্যা ৩৬ হাজার ৬ শত ৪০জন। নির্বাচনে ৪ জন মেয়র, ১০ জন সংরক্ষিত আসনের কাউন্সিলর এবং ৩৩ জন সাধারণ কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।

Print Friendly, PDF & Email