ওসি জাহিদুল ইসলাম ( জাহিদ”এ এস পি পদোন্নতি কুতুবদিয়ায় যোগদানে অভিনন্দন

0
SHARES
251
VIEWS

মোঃহারুন অর রশিদঃ  মুক্তখবর 24.কম

ওসি জাহিদুল ইসলাম ( জাহিদ” দায়ীত্ব পালনে সব সময় নিজেকে প্রস্তুত রাখতেন। তার কর্ম দক্ষতার কারনে বন্দর পতেঙ্গা  এই সব এলাকার  জনসাধারন কখনো ভুলবেনা । ওসি জাহিদুল ইসলাম ( জাহিদ কে”

খবর পেলাম কুতুবদিয়ায় এ এস পি হিসেবে যোগ দিয়েছেন জাহিদুল ইসলাম (জাহিদ’

গত ২০১২/২০১৩/২০১৪ সালের দিকে ”একসময়  বন্দর পতেঙ্গা এই সব এলাকায় দেশের কঠিন  পরিস্থিতির মাঝে লাঠি অস্ত্র  ছাড়া মুখের ভলো ভাযা দিয়ে । সকল দলের রাজনৈতিক নেতা কর্মীদের সান্ত করে এলাকায় ছিল শন্তি।

এই  ওসি জাহিদুল ইসলাম (জাহিদ ”তার সততা আদর্শতা দিয়ে সাধারন মানুষের মনের ভালো বাসায় এক সময় । এই  ওসি জাহিদুল ইসলাম (জাহিদ। বাংলাদেশ পুলিশ প্রশাসনের  অনেক বড় কর্মকর্তা হতে পারবেন । এবং হওয়া উছিৎ মনে করেন দেশের শিক্ষিত সমাজ।

বাংলাদেশ পুলিশ প্রশাসনের দপ্তর হইতে  ওসি জাহিদুল ইসলাম ( জাহিদ দের মত অফিসার দের  বাছাই করে দেশের গুরুত্ব পুর্নস্থানে দায়ীত্ব দিলে। আগামী প্রজন্ম  দেশে আরো ভালো কিছু আসা করা যাবে।

এই ধরনের সৎ মনো ভাবের পুলিশ অফিসাররাই পারবে সারা বিশ্বের মাঝে  বাংলাদেশ পুলিশ প্রশাসন কে মাথা উঁছু করে দাঁড়িয়ে সম্মান করে কথা বলতে ”

এই ধরনের সৎ পুলিশ অফিসারের প্রয়োজন বাংলাদেশে। আন্তরিক ভাবে তাদের কে জানাই”

সাপ্তাহিক আজকের সত্য সংবাদ পত্রিকা” ও অনলাইন আজকের সত্য সংবাদ। ”অনলাইন  মুক্তখবর 24.কম পত্রিকা”  16banglatv   বির পরিবারের পক্ষ থেকে ” আন্তরিক সুভেচ্ছা ও অভিনন্দন । তাদের শুসাস্থ ও দীর্ঘায়ু কামনা করি।

Print Friendly, PDF & Email

আরো সংবাদ

Next Post

Discussion about this post

সর্বশেষ